হোসেন আলোড়ন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান

Md Shakil Molla

Md Shakil
Molla

১৫ মে, ২০২৪, ১ month আগে

হোসেন আলোড়ন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ‍্যালয়ের যেসকল শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও এস এস সি পরীক্ষায় অংশ নিয়ে ভালো ফলাফল (জিপিএ-৫) পেয়ে উত্তীর্ণ হয়েছে তাদের বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (১৫ মে) সকাল ১০ টায় গোয়ালন্দ উপজেলা হল রুমে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের আয়োজনে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী মোহাম্মদ হোসাইন'র সার্বিক সহযোগিতায় বিভিন্ন প্রতিষ্ঠানের দরিদ্র ও মেধাবী ১৩ জন শিক্ষার্থীদের এ বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জ‍্যােতি বিকাশ চন্দ্র।

হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের সদস্য রাজু হাসানের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান, চৌধুরী আব্দুল হামিদ একাডেমীর প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সাহাজউদ্দিন মন্ডল ইনস্টিটিউটের প্রধান শিক্ষক আরিফা বেগম, হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা সৌদি প্রবাসী হোসাইন'র বড় ভাই মো. সেলিম শেখসহ হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের অন‍্যান‍্য সদস‍্য, উপস্থিত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

এসময় অতিথিরা ১৩ জন শিক্ষার্থীদের প্রত‍্যেককে নগদ ১০ হাজার করে টাকা হাতে তুলে দেন। এ সম্পর্কে সংগঠনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী মোহাম্মদ হোসইন মুঠোফোনে জানান, গোয়ালন্দ উপজেলায় যেসকল শিক্ষার্থী বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও ভালো ফলাফল করেছে এবং পরবর্তীতে ভালো একটা কলেজে ভর্তি হতে পারে সেজন্যই আমার এমন উদ্যোগ।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news