রাজবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেস্কা নামাজ আদায়

Md Shakil Molla

Md Shakil
Molla

২৭ এপ্রিল, ২০২৪, ১ month আগে

রাজবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেস্কা নামাজ আদায়

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া মডেল হাই স্কুল মাঠে বৃষ্টির জন্য ইসতিস্কার নামাজ আদায় করা হয়েছে। শনিবার ২৭ শে এপ্রিল সকাল ১১ঘটিকার সময় দৌলতদিয়া মডেল হাই স্কুল এ নামাজ অনুষ্ঠিত হয়।

তীব্র দাবদাহে সারাদেশ পুড়ছে। সারাদেশের ন্যায় রাজবাড়ী জেলা দাবদাহে অতিষ্ঠ জনজীবন। আল্লাহর কাছে বিশেষ প্রার্থনা করে বৃষ্টির জন্য দোয়ার আয়োজন করেন। রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন বাসি তখন মহান আল্লাহর দরবারে বৃষ্টির জন্য প্রার্থনা করে সালাতুল ইস্তেস্কা নামাজ আদায় করেছেন ইউনিয়নের ধর্মপ্রান মুসল্লিরা।

বাংলাদেশ মুস্তাকিন কমিটির আমির পীর সাহেব (শায়েখ) ভান্ডারিয়া দরবার (ছিলছিলায়ে ফুরফুরা শরীফ) অধ্যক্ষ ভান্ডারিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির পরিচালনায় এই নামাজ ও দোয়া করা হয়। এ সময় প্রখর রোদে নামাজ আদায় এবং দোয়া করা হয়।

এ সময় তিনি সবাইকে দু হাত তুলে আল্লাহর কাছে ক্ষমা চাইতে বলেন এবং আল্লাহতালা যেন আমাদের সবাইকে ক্ষমা করে দেন এবং এই প্রখর রোদ থেকে আমাদের সবাইকে রক্ষা করেন এবং বৃষ্টি দিয়ে এই পৃথিবী ঠান্ডা করে এবং ফসল ভালো ফলন হয় আমাদের রিজিকের ব্যবস্থা সহজ হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সাইনবোর্ড জামে মসজিদ এর ইমাম মাওলানা কামরুজ্জামান সহ বিভিন্ন মুসল্লিগণ।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news