নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে মানবিক সাহায্য প্রদান

Md Shakil Molla

Md Shakil
Molla

১ মার্চ, ২০২৪, ২ months আগে

নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে মানবিক সাহায্য প্রদান

''মানুষ মনুষের জন্য, জীবন জীবনের জন্য'' এ কথাকে ধারন করে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পায়াকট বাংলাদেশের সেফ হোমের শিশুদের জন্য মানবিক সাহায্য প্রদান করেছেন গোয়ালন্দের উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব জ্যোতি বিকাশ চন্দ্র। গোয়ালন্দে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করার পর থেকে একজন মানবিক, আন্তরিক, বিনয়ী ও একজন চৌকশ কর্মকর্তা হিসেব তার পরিচিতি সারা উপজেলা ব্যাপি। পায়াকট সেফ হোমের শিশুদের জন্য এর আগেও তিনি ইলিশ মাছ প্রদান করেন।

আজ (১ মার্চ )শুক্রবার বেলা ১১.৩০ মিনিটের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র পায়াকট বাংলাদেশের সেফ হোমে আসেন এবং এর কার্যক্রম পরিদর্শন করেন। এসময় শিশুরা তাকে অভ্যার্থনা জনান। তিনি শিশুদের সাথে কিছু সময় থাকেন এবং তাদের পড়াশোনার খোজ খবর নেন।

আগামী দিনে একজন যোগ্য নাগরীক হিসেবে নিজেকে গড়ে তোলার জন্য শিশুদের পরামর্শ প্রদান করেন। তিনি ১০০ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি চিনি, দুই কেজি লবন, দুই লিটার সোয়াবিন তেল, দুইশত গ্রাম মরিচ গুড়া, দুইশত গ্রাম ধুনিয়া গুড়া, চারশত গ্রাম হলুদ গুড়া প্রদান করেন।

এ সময় উপস্থিতি ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি জনাব আবুল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ শামীম শেখ, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, সাংবাদিক মইনুল হক মৃধা, পায়াকট বাংলাদেশের ম্যানেজার মোঃ মজিবুর রহমান খান জুয়েল, প্রোগ্রাম অফিসার ( শিক্ষা) শেখ রাজীব প্রমুখ।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news