৬৩ তম জন্মদিনে আমতলী-তালতলীবাসীর দোয়া চেয়েছেন চেয়ারম্যান গোলাম সরোয়ার

নিজস্ব প্রতিনিধি

নিজস্ব প্রতিনিধি

১৫ জানুয়ারী, ২০২২, ৪ months আগে

৬৩ তম জন্মদিনে আমতলী-তালতলীবাসীর দোয়া চেয়েছেন চেয়ারম্যান গোলাম সরোয়ার

বরগুনার আমতলী উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান মিয়ার ৬৩ তম জন্মদিনে আমতলী-তালতলী বাসীর কাছে দোয়া চেয়েছেন। 

আজ ১৫ই জানুয়ারী ২০২২ ইং তারিখ এই দিনে বরগুনা জেলার আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের সম্ভ্রান্ত পরিবারে তিনি জন্মগ্রহন করেন।

পএিকা একাওরের সাক্ষাতকারে উপজেলা চেয়ারম্যান জানান,আমার প্রান প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামিলীগের আমতলী-তালতলী উপজেলার শাখাসহ সকল অংগ সংগঠনের নেতাকর্মী ও সর্বস্হরের সকল সম্প্রদায়ের জনগণ এবং যারা আমার জন্মদিনে সোস্যালমিডিয়া বিভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন এবং আমার জন্মদিন পালন করেছেন তাদের অন্তরের অন্তস্তল থেকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আপনারা হয়ত জেনে 

থাকবেন আমি বিশেষকাজে ঢাকায় অবস্থান করছি।আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের আস্হা ও ভালোবাসায় বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় হলো কতিপয় কিছু অনুপ্রবেশকারী হাইব্রিড আওয়ামিলীগ ষড়যন্ত্র করে মিথ্যা মামলা হামলা দিয়ে আমি সহ আমাদের ত্যাগী আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগের নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে। যার ফলে উপজেলা পরিষদের জনসেবামূলক কাজে ব্যাপক বাধা বিগ্ন ঘটিয়েছে। তাই আমি আশানুরূপ আপনাদের সেবা দিতে পারিনি। তবে আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আপনাদের ভালোবাসাই আমার সামনের দিনগুলোর পথ চলার চালিকা শক্তি হবে।সত্যের জয় একদিন হবেই। সেদিন খুব বেশি দূরে নয়, কেটে যাবে ঘোর আধাঁর। আমি আমতলী-তালতলী উপজেলার সর্বস্হরের জনগনের কাছে দোয়া চাই যাতে কালো টাকার থাবা আর সকল মিথ্যা ষরযন্ত্রের জাল ছিন্ন করে জনগনের ন্যায় প্রতিষ্ঠার জন্য আজীবন লড়াই করে যাব। আমি আপনাদের সুখে দুঃখে পাশে ছিলাম, আছি এবং থাকবো।