জেলা পরিষদ কর্তৃক অসহায় ও হতদরিদ্রদের মাঝে টিউবওয়েল বিতরণ

ডোমার উপজেলা প্রতিনিধি

ডোমার উপজেলা প্রতিনিধি

১৩ জানুয়ারী, ২০২২, ৪ দিন আগে

জেলা পরিষদ কর্তৃক অসহায় ও হতদরিদ্রদের মাঝে টিউবওয়েল বিতরণ

নীলফামারী জেলার ডোমার উপজেলার গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে এডিবি সাধারণ বরাদ্দকৃত ‘নীলফামারী জেলা পরিষদ’ এর ৭নং ওয়ার্ডের অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ই জানুয়ারী) দুপুরে ডোমারের জেলা পরিষদ ডাকবাংলো মাঠে ‘টিউবওয়েল বিতরণ’ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন।

নীলফামারী জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মো. মিজানুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—ডোমার পৌরসভার প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম রেজা, ৯নং সোনারায় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী, ৮নং ডোমার সদর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মাসুম আহম্মেদ প্রমুখ।

জেলা পরিষদ সদস্য মো. মিজানুর রহমান জানান, গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষে ডোমার পৌরসভা, ডোমার সদর, সোনারায় ও হরিনচড়া ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ৮০টি টিউবওয়েল বিতরণ করা হয়েছে।