ডোমারে কোভিড-১৯ মোকাবেলায় স্যানিটারি সামগ্রী বিতরণ

উপজেলা প্রতিনিধি, ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

১৩ মে, ২০২২, ৪ দিন আগে

ডোমারে কোভিড-১৯ মোকাবেলায় স্যানিটারি সামগ্রী বিতরণ

করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় নীলফামারীর ডোমার উপজেলার দুই ইউনিয়নের তিন শতাধিক মানুষের মাঝে স্যানিটারি সামগ্রী অর্থাৎ সাবান, টিপি ট্যাপ, টুল ও মাস্ক বিতরণ করেছে ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্প।

বৃহস্পতিবার (১২ই মে) সকালে উপজেলার ডোমার সদর ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে ‘ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্প’ এর আয়োজনে অনুষ্ঠিত স্যানিটারি সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—৮নং ডোমার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাসুম আহম্মেদ। এতে সভাপতিত্ব করেন—ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্পের টেকনিক্যাল কো-অর্ডিনেটর বিশ্বজিৎ সাংমা।

এসময় আরও উপস্থিত ছিলেন—৮নং ডোমার সদর ইউনিয়ন পরিষদের সদস্য শ্রী মহেশ চন্দ্র কর্মকার, শফিকুল আলম বাচ্চু, আলমগীর ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য মোছা. নীলুফা বেগম, ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্পের মনিটরিং এন্ড ডকুমেন্ট কো-অর্ডিনেটর শ্যামল বেঞ্জামিন হেম্ব্রম, ফিল্ড কো-অর্ডিনেটর সায়রা বেগম প্রমুখ।

উল্লেখ্য, দুই ইউনিয়ন তথা ৮নং ডোমার সদর ইউনিয়নের ১৭৪ জন ও ৬নং পাঙ্গা মটুকপুর ইউনিয়নের ১৫০ জন সহ মোট ৩২৪ জন মানুষের মাঝে একটি করে টিপি ট্যাপ, ময়লা ফেলানো টুল, সাবান এবং মাস্ক বিতরণ করা হয়।
পত্রিকা একাত্তর/রিশাদ