ওয়ালটন মোবাইলের বিশেষ সম্মাননা পেলেন বাংলাদেশী টেক রিভিউয়ারগণ

প্রযুক্তি ডেস্ক

প্রযুক্তি ডেস্ক

৪ জানুয়ারী, ২০২২, ১ week আগে

ওয়ালটন মোবাইলের বিশেষ সম্মাননা পেলেন বাংলাদেশী টেক রিভিউয়ারগণ
ওয়ালটন মোবাইলের বিশেষ সম্মাননা পেলেন যারা।

মুঠোফোন বাজারে ব্যাপক সাফল্য দেখাচ্ছে প্রযুক্তিপণ্যের দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়ালটন শুধু প্রযুক্তিপণ্য পর্যন্তই থেমে নেই, এরা তৈরি করছে প্রতিনিয়ত ব্যবহারিক সকল পণ্য বাংলাদেশের বাজারে, চলছে খুব বেশি এবং ওয়ালটনের পণ্য অনেক বেশি জনপ্রিয়। বিশেষ করে ওয়ালটন বাংলাদেশি কম্পানি হওয়াতে এদের চাহিদা অনেক বেশি।

নিত্য নতুন আকর্ষণীয় ডিজাইন ও নতুন ফিচারের স্মার্ট ফোন নিয়ে আসছে ওয়ালটন ডিজি-টেক। নিজস্ব কারখানায় তৈরি ওয়ালটন ফোনের ক্যামেরা, ডিজাইন, এক্সট্রা ফিচার এবং ব্যাটারি সহ অন্যান্য কনফিগারেশন ইতিমধ্যে প্রযুক্তিপ্রেমীদের মন জয় করে নিয়েছে। নিয়মিত ওয়ালটনের ফোন রিলিজ হওয়াতে বাংলাদেশি পপুলার টেক রিভিউয়ারগণ নিজের মতামত লক্ষ লক্ষ মানুষের সামনে তুলে ধরেছে প্রত্যেকটা ওয়ালটন ফোন সম্পর্কে। 

ওয়ালটন ফোনের দারুন রিভিউ প্রদান করেছেন প্রযুক্তিবোদ্ধা ও ব্যবহারকারীরা। এই ধারাবাহিকতায় দেশের ইউটিউব ভিত্তিক টেক রিভিউয়ারদের বিশেষ সম্মাননা দিয়েছে ওয়ালটন মোবাইল। ওয়ালটন ফোন নিয়ে ইউটিউব, ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে রিভিউ প্রদানের জন্য সম্মানিত করা হয়েছে দেশের বেশ কয়েকজন খ্যাতনামা টেক রিভিউয়ারদের।

গত বুধবার "ওয়ালটন মোবাইল টেক রিভিউয়ার্স মিট-আপ" শিরোনামে রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত পপুলার কয়েকজন টেক রিভিউয়ারদের সম্মাননা দেওয়া হয়। তাদের হাতে ক্রেস্ট ও নানা ধরনের গিফট হ্যাম্পার তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। পাশাপাশি প্রত্যেককে বাজারে আসা দুর্দান্ত ফিচারের নতুন স্মার্টফোন "প্রিমো এসএইট" রিভিউর জন্য হস্তান্তর করা হয়।

সম্মাননাপ্রাপ্ত রিভিউয়ার চ্যানেল গুলোর নাম হল- এটিসি অ্যান্ড্রয়েড টো টো কোম্পানি, স্যামজোন, সোহাগ ৩৬০, টেক টু দ্য পয়েন্ট (টিটিপি), টেকভার্স, এআরকে টেক, এএফআর টেকনোলজি, টেকনিক্যাল ওমর এবং টেক থিয়েটার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর আদনান আফজাল, মোবাইল বিভাগের হেড অব রিসার্চ অ্যান্ড ইনোভেশন শামিম ইসলাম, ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন, প্রোসেস ইঞ্জিনিয়ারিংয়ের আরিফুল হক রায়হান, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স রেজা হাসান, মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান এবং ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর ইমরান ইমু প্রমুখ।

বাংলাদেশী পণ্য হওয়াতে ওয়ালটনের পণ্য গুলো প্রতিনিয়ত মানুষ ব্যবহার করছে এবং ব্যবহারকারীদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।