করোনায় আক্রান্ত প্রিসিলা ফাতেমা, দোয়া চাইলেন দেশবাসীর কাছে

আন্তর্জাতিক ডেস্ক

আন্তর্জাতিক ডেস্ক

১৪ জানুয়ারী, ২০২২, ৩ দিন আগে

করোনায় আক্রান্ত প্রিসিলা ফাতেমা, দোয়া চাইলেন দেশবাসীর কাছে
ছবিতে প্রিসিলা ফাতেমা

গত তিন দিন যাবত করোনায় আক্রান্ত বাংলাদেশী তরুণী প্রিসিলা ফাতেমা। তিনি নিউ ইয়র্কে থাকেন, তিনি নিজের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে। বর্তমানে তিনি নিউ ইয়র্ক রয়েছেন।

প্রিসিলা তার অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে বিষয়টি নিজেই প্রকাশ করেন। প্রিসিলা ফাতেমা তার ফেসবুক পোস্টে লেখেন "আমি করোনায় আক্রান্ত হয়ে আজ প্রায় তিনদিন হাসপাতালে ভর্তি। অনেক দুঃখিত যে আমি কারো ফোন রিসিভ করতে পারছি না, সব নির্ধারিত প্রোগ্রাম গুলোর তারিখ স্থগিত করা হয়েছে। দোয়া করবেন সবাই।" 

প্রিসিলা ফাতেমা নিউইয়ার্কে থেকেও বাংলাদেশের অসহায় মানুষদের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং দুস্থ মা ও শিশুদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন প্রিসিলা ফাতেমা। সাধারণ মানুষের কাছে মানবতার কন্যা হিসেবে পরিচিতি পেয়েছেন ১৮ বছরের এই কিশোরী। সোশ্যাল মিডিয়ার উপস্থাপক হিসেবে বিশাল জনপ্রিয় প্রিসিলা ফাতেমা।

করোনাই আক্রান্ত হওয়ার বিষয়টি প্রিসিলা ফাতেমা তার ভেরিফাইড ফেসবুক পেইজে নিজেই শেয়ার করেন ১৪-০১-২০২২ ইং তারিখে রোজ শুক্রবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে। ইতিমধ্যে বিষয়টি ছড়িয়ে পড়ে পুরো ফেসবুক জুড়ে। কয়েক ঘণ্টার ব্যবধানে পোস্টটিতে লক্ষাধিক মানুষের 'কান্না রিয়াক্ট' আসে। বাংলাদেশসহ বিভিন্ন দেশের মানুষ ১৮ বছরের এই কিশোরীকে নিঃস্বার্থভাবে ভালবাসে তার এই অল্প বয়সের কর্মকান্ড মানুষকে নিঃস্বার্থ ভাবে ভালোবাসার কার্যকলাপগুলো মানুষকে অনেক বেশি উৎসাহিত করে এবং মোটিভেট করে।