শিল্পী সমিতির নির্বাচনে একমাত্র স্বতন্ত্র প্রার্থী ডন

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

১৭ জানুয়ারী, ২০২২, ৪ months আগে

শিল্পী সমিতির নির্বাচনে একমাত্র স্বতন্ত্র প্রার্থী ডন

আশরাফুল হক ডন একজন বাংলাদেশী জনপ্রিয় খলঅভিনেতা। ডন বগুড়া শহর ছেড়ে ঢাকায় আসার পর ১৯৯১ সালে বিএফডিসির নতুন মুখের সন্ধানে অডিশন দেন, কিন্তু তাতে অনুত্তীর্ণ হন তিনি। পরে পরিচালক সোহানুর রহমান সোহানের সঙ্গে পরিচিত হলে, তিনিই প্রথম তাকে চলচ্চিত্রে সুযোগ দেন। সোহান পরিচালিত লাভ চলচ্চিত্রে ডন প্রথম অভিনয় করেন। কিন্তু ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত সোহানের আরেক চলচ্চিত্র কেয়ামত থেকে কেয়ামত মুক্তির দিক দিয়ে তার প্রথম চলচ্চিত্র। 

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন ২০২২-২০২৪ । এরই মধ্যে নির্বাচনের আমেজে জমে উঠেছে চলচ্চিত্রপাড়া  বিএফডিসিতে। এবার একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন খলনায়ক আশরাফুল হক ডন। ডন এর আগে শিল্পী সমিতি নির্বাচনগুলোতে আন্তর্জাতিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করেছেন।

 ডন বলেন, আমি এর আগের কমিটিগুলোতে আন্তর্জাতিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে দাঁড়িয়ে নির্বাচন করেছি। এবার আমার খুব কাছের ছোট ভাই ইমন ও নীরব। তারা দুইজন দাঁড়িয়েছে এই পদগুলোতে। তাই আমি তাদের সম্মানে দাঁড়ায়নি। নতুনরা এসে আমাদের শিল্পী সমিতিতে আরো নতুন কিছু করবে।

আমি এবার সদস্য পদে দাঁড়িয়েছি। কিন্তু কোনো প্যানেলে না স্বতন্ত্রভাবে। কেননা আগের নির্বাচনগুলোতে প্যানেল তো দাঁড়িয়েছি। আর সবচেয়ে বড় ব্যাপার হলো দুই প্যানেল সবাই আমার প্রিয় মানুষ। সবার জন্য শুভ কামনা। আশা করছি যোগ্য প্রার্থী এবার শিল্পী সমিতিতে নির্বাচিত হয়ে আসবে।