মা হতে যাচ্ছেন সংগীতশিল্পী ন্যান্সি

বিনোদন ডেস্ক মাসুদ পারভেজ রানা

বিনোদন ডেস্ক
মাসুদ পারভেজ রানা

১৪ জানুয়ারী, ২০২২, ৩ দিন আগে

মা হতে যাচ্ছেন সংগীতশিল্পী ন্যান্সি
সংগীতশিল্পী ন্যান্সি

২০০৬ সালে হৃদয়ের কথা ছবির গানে কণ্ঠ দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় ন্যান্সির। একই বছরে বিজ্ঞাপনের জিঙ্গেলেও অভিষেক হয় তার। পরের বছরে ২০০৮ সালে আকাশ ছোঁয়া ভালোবাসা ছবির "পৃথিবীর যত সুখ যত ভালোবাসা" গানটির মাধ্যমে রাতারাতি আলোচনায় আসেন ন্যান্সি। জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। বৃহস্পতিবার ১৩ জানুয়ারি সন্ধ্যায় ন্যান্সি তার ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে এই খবর জানিয়েছেন।

ভিডিওটির ক্যাপশনে ন্যান্সি তার স্বামী মহসিন মেহেদীকে অভিনন্দন জানান। ভিডিওটি ন্যান্সি তার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন। যার শিরোনামে লেখেন, মেহনাজের জীবনের নতুন অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে। পাশাপাশি সাব হেডে এই গায়িকা লেখেন, মেহনাজ, পরিবার তোমাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বেবি।

ভিডিওটির শেষের দিকে প্রেগন্যান্সি পরীক্ষার কিটের ছবি দেখা যায়। এ পরীক্ষায় স্ট্রিপে একটি রঙিন রেখা বা লাইন এলে অন্তঃসত্ত্বা নন। স্ট্রিপে পাশাপাশি দুটি রঙিন রেখা বা লাইন দেখা গেলে অন্তঃসত্ত্বা। ন্যানসির প্রেগন্যান্সি কিটের ছবিতে দুটি রঙিন রেখা স্পষ্ট। সবশেষে আলট্রাসনোগ্রাফিতে মাতৃগর্ভে একটি শিশুর উপস্থিতি দেখিয়েছেন ন্যানসি। একটি সূত্র ন্যানসির মা হতে যাওয়ার খবরটি নিশ্চিত করেছেন।