শুভ জন্মদিন মার্কিন অভিনেতা চান্ডলার রিগস

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

২৭ জুন, ২০২২, ১ month আগে

শুভ জন্মদিন মার্কিন অভিনেতা চান্ডলার রিগস

চান্ডলার রিগস হলেন একজন মার্কিন অভিনেতা, তিনি মার্কিন টেলিভিশন চ্যানেল এএমসি-এ প্রচারিত জনপ্রিয় অধীরতামূলক দৃশ্যকাব্যের ধারাবাহিক দ্য ওয়াকিং ড্যাড-এ তার চরিত্র কার্ল গ্রিমস হিসেবে অভিনয় করার জন্য বিশেষ ভাবে পরিচিত।

আজ ২৭ জুন সোমবার তার জন্মদিন।রিগস, তার নাট্যমঞ্চে অভিনয়ের অভিষেকে তিনি আটলান্টা শহরে অবস্থিত "ফক্স থিয়েটার" এর প্রযোজনায় গীতিনাট্য "দ্য উইজার্ড অব অজ" একটি "মাঞ্চকিনের ভূমিকায় অভিনয় করেন, এবং ২০০৯ সালে মাত্র নয় বছর বয়সে তিনি একই সাথে তার প্রথম দুটি মূল চলচ্চিত্রে অভিনয় করেন, যেখানে তিনি "গেট লো" চলচ্চিত্রটিতে টম ভূমিকায় এবং "দ্য রং'ড ম্যান" নামক ছোট পর্দার চলচ্চিত্রে একটি সামান্ন ভূমিকায় অভিনয় করেন।

মাত্র ১০ বছর বয়সে, রিগস মার্কিন টেলিভিশন চ্যানেল এএমসি-এ প্রচারিত জনপ্রিয় অধীরতামূলক দৃশ্যকাব্যের ধারাবাহিক দ্য ওয়াকিং ড্যাড-এ এখন পযন্ত তার সবচেয়ে বড় ভূমিকায় "কার্ল গ্রিমস" হিসেবে অভিনয় শুরু করেন। রিগস, পূর্বে তার অভিনীত চলচ্চিত্র "দ্য রংড ম্যান"-এ এই ধারাবাহিকটির কার্যনির্বাহী প্রযোজক গালে এনি হুর্ড-এর সাথে কাজ করেছিলেন।

২০১২ সালে, রিগস ধারাবাহিকটিতে তার ভূমিকায় অভিনয়ের জন্য, সেরা তরুন মুখ্য অভিনেতা বিভাগে ইয়ং আর্টিস্ট অ্যাওয়ার্ড-এর জন্য মনোনীত হন, তবে ২০১৪ সালে একই পুরস্কারটি তিনি জিতে নেন তার সাথে সাটার্ন অ্যাওয়ার্ড'ও জয় করেন।

আজ এই অভিনেতা জন্মদিনে পত্রিকা একাত্তর এর পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা রইলো শুভ জন্মদিন।

পত্রিকাএকাত্তর / মাসুদ পারভেজ

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news