'চৌধুরী সাহেবের মেয়ের বিয়ে' নাটকে মিহি- আলভি

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

১৯ ফেব্রুয়ারী, ২০২২, ২ years আগে

'চৌধুরী সাহেবের মেয়ের বিয়ে' নাটকে মিহি- আলভি

সম্প্রতি তরুণ নির্মাতা এমএইচ রাসেল এমন গল্পে নির্মাণ করেছেন 'চৌধুরী সাহেবের মেয়ের বিয়ে' শিরোনামে একটি নাটক। রচনা করেছেন রশিদুর রহমান। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাহের আলভী, ফারজানা আহসান মিহি। এছাড়া আরোও রয়েছেন রকি খান, রত্না খান প্রমুখ।

চৌধুরী সাহেবের একমাত্র মেয়ে অরুনী অনেক বদ-মেজাজি। একবার যেটা বলে সেটাই ফাইনাল। তাদের পরিবারের সবাই অহংকারী টাইপের। একমাত্র মেয়ের বিয়ে তা নিয়ে ব্যস্ত চৌধুরী সাহেব ও তার পরিবার।

জেলা শহর থেকে চৌধুরী সাহেবের কাছে আসে রাজু খান। শাহরুখ খান, সালমান খান, শাকিব খানের নামের সাথে মিলিয়ে নিজের নামের শেষে লাগিয়েছে খান। আসল নাম আলতাফ হোসেন রাজু। মারাত্মক কৌশলী আর রোমান্টিক রাজু খান। বাসায় ঢুকতে রাজু অরুনীকে তার হবু স্বামী হিসেবে পরিচয় দেয়। শুরু হয় তাদের মাঝে ঝামেলা। কারণ অরুনীর বিয়ে ঠিক হয়েছে লন্ডনে স্থায়ীভাবে বসবাসরত ফ্যামিলির একমাত্র ছেলে আজিজ এর সাথে। অরুনী রাজু একে অপরকে সহ্য করতেই পারে না। অরুনী বরাবর রাজুকে হেনস্থা করতে গিয়ে তার কাজের প্লানিং দেখে মুগ্ধ হয়। কিন্তু অরুনীর যে বিয়ে ঠিক অন্য জায়গায়। অপর দিকে বদমেজাজি চৌধুরী সাহেব। বাকি গল্প জানতে হলে অপেক্ষা করতে হবে দর্শককে।

ফারজানা আহসান মিহি বলেন, গল্পটা আমার অন্যরকম লেগেছে। এমন গল্প সচরাচর হয় না এখন। ভিন্নতা আছে গল্পে, দর্শকদের ভাল লাগবে। নাটকটি খুব শীঘ্রই আসছে সিডি ভিশন এর ব্যানারে।

পত্রিকা একাত্তর / মোঃ মাসুদ পারভেজ রানা

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news