মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ক্রীড়া সামগ্রী বিতরণ

নড়াইল জেলা প্রতিনিধি

৭ জুন, ২০২২, ২ সপ্তাহ আগে

মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ক্রীড়া সামগ্রী বিতরণ

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে জেলার ২২টি ইউনিয়নে ক্রিকেট, ফুটবল, ভলিবল, হ্যান্ডবলসহ ক্রীড়া সামগ্রী বিতরণ শুরু হয়েছে। সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের এপিবিএসএল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বিকেলে এ উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলুর সভাপতিত্বে বক্তব্য দেন নড়াইল জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জমান, আউড়িয়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান এস.এম পলাশ, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, ফাউন্ডেশনের কর্মকর্তা এম.এম কামরুল আলম, অ্যাডভোকেট ইসরাফিল খবির রাজু প্রমুখ।

ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, আউড়িয়া ইউনিয়নে ৪টি ফুটবল, ১টি ভলিবল ও ভলিবল নেট, ১টি হ্যান্ডবল এবং এক সেট দাবা দেওয়া হয়। জেলার নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার ২২টি ইউনিয়নে চাহিদা অনুযায়ী ক্রিকেট সেট ও বল, ফুটবল, ভলিবল ও ভলিবল নেট, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, ফেদার এবং দাবা সেট বিতরণ করা হবে।

ফাউন্ডেশনের ভলেন্টিয়ার গ্রুপের তত্ত্বাবধানে স্থানীয় মাঠগুলোতে এসব খেলাধুলা কার্যক্রম পরিচালিত হবে। এ পর্যন্ত আউড়িয়া, বাঁশগ্রাম, হবখালী, দীঘলিয়া, কাশিপুর ইউনিয়ন এবং দুটি এতিমখানায় এ ক্রীড়া সামগ্রী তিবরণ করা হয়েছে।

নড়াইল-২ আসনের এমপি ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার হাতে গড়ে ওঠা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ২০১৭ সাল থেকে নড়াইলের ক্রীড়া, স্বাস্থ্য, শিক্ষা, পরিবেশসহ বিভিন্ন ক্ষেত্রে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে এসব সৃজনশীল কাজ করে যাচ্ছে।

পত্রিকা একাত্তর /হাফিজুল নিলু