বঙ্গবন্ধু গোল্ডকাপ : জেলা পর্যায়ে ফাইনালে ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

২ জুন, ২০২২, ৩ সপ্তাহ আগে

বঙ্গবন্ধু গোল্ডকাপ : জেলা পর্যায়ে ফাইনালে ডোমার

নীলফামারী জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনূর্ধ্ব-১৭ বালক ও বালিকা দুই ইভেন্টেই দ্বিতীয় রাউন্ডে জয়লাভ করে ফাইনাল নিশ্চিত করেছে ডোমার উপজেলা বালক ও বালিকা একাদশ। এতে আনন্দের জোয়ার এসেছে ডোমারবাসীর মাঝে।

বৃহস্পতিবার (২রা জুন) দুপুর ৩টায় নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ তথা পৌর বড় মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপের বালকদের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মাঠে নামে ডোমার উপজেলা ও কিশোরগঞ্জ উপজেলা। ডোমারের হান্নান ইসলামের জয়সূচক গোলে ১-০ ব্যবধানে কিশোরগঞ্জকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ডোমার।

দিনের অপর ম্যাচে, বিকাল ৫টায় নীলফামারী বড় মাঠে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলায় পরস্পরের মুখোমুখি হয় ডিমলা ও ডোমার উপজেলার বালিকা একাদশ। এতে ডিমলাকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে ডোমার উপজেলা বালিকা দল।

ডোমার উপজেলার হয়ে প্রতিনিধিত্ব করা বালক ও বালিকা দলের খেলোয়াড়দের অভিবাদন জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম, উপজেলা ক্রীড়া সংস্থা, বাংলাদেশ প্রেসক্লাব সহ উপজেলার বিভিন্ন সংগঠন।

উল্লেখ্য, আগামী ৪ঠা জুন (শনিবার) টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলায় দুপুর ৩টায় বালক ইভেন্টে মাঠে নামবে ডোমার বনাম সৈয়দপুর এবং বালিকা ইভেন্টে বিকাল ৫টায় মাঠে নামবে ডোমার বনাম নীলফামারী সদর।

পত্রিকা একাত্তর/রিশাদ