রাজনৈতিক প্রতিহিংসায় খালাদা জিয়া বিদেশি চিকিৎসা থেকে বঞ্চিত

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি

২১ জুন, ২০২২, ৬ দিন আগে

রাজনৈতিক প্রতিহিংসায় খালাদা জিয়া বিদেশি চিকিৎসা থেকে বঞ্চিত

চট্টগ্রাম মহানগর বিএনপি'র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসা কারণে বিএনপি চেয়ারপারসন, দেশনেত্রী, বেগম খালাদা জিয়া বিদেশে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত। বেগম খালেদা জিয়া সারাটা জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। এদেশের মানুষের স্বাধীনতা-সার্বভৌমত্ব মানুষের অধিকার রক্ষা করবার জন্য ত্যাগ স্বীকার করেছেন।

স্বৈরাচারের হাত থেকে গণতন্ত্র উদ্ধার করেছেন। আজ আমাদের সেই নেত্রী এই ফ্যাসিস্ট সরকারের প্রতিহিংসা শিকার। তাঁকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় সাজা দিয়েছে। আজ দীর্ঘ চার বছরের অধিক সময় কারাগারে বন্দি মাদার অফ ডেমোক্রেসি। উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়া অত্যন্ত জরুরী কিন্তু বাধা একমাত্র এই অবৈধ সরকার।

তিনি আজ ২১ জুন (মঙ্গলবার) বাদ যোহর ২২ নং এনায়েত বাজার ওয়ার্ড় বিএনপি স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ডা. শাহাদাত হোসেন আরো বলেন, আমরা এখনো আশা করছি সরকারের শুভবুদ্ধির উদয় হবে।

তিন তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠাবে। প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ অবিলম্বে বিদেশে পাঠিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন তা না হলে জীবন হুমকির মুখে পড়বে। যদি বেগম খালেদা জিয়ার কোন ক্ষতি হয় পরবর্তী দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে।

দোয়া ও মিলাদ মাহফিল বেবি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া ও মোনাজাত করা হয় এবং জিয়া পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম,চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, বিএনপি নেতা সালাউদ্দিন লাতু, এনায়েত বাজার ওয়ার্ড বিএনপি'র সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি হারুন আল রশিদ, মঈনুদ্দিন রাশেদ, হারুনুর রশিদ, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, দিদার হোসেন, আব্দুল মান্নান আলমগীর, জাকির হোসেন, আব্দুল মান্নান, মো. হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম দিপু, সহ-সম্পাদক জহির ইসলাম, কোতোয়ালি থানা যুবদল এর সদস্য সচিব মোঃ হাসান, স্বেচ্ছাসেবক দল পতেংগা থানা আহবায়ক জাহাঙ্গীর আলম, বন্দর থানা আহবায়ক রিয়াজ উদ্দিন রাজু, কোতোয়ালি থানা আহবায়ক এন মোহাম্মদ রিমন, বাকলিয়া থানা আহবায়ক মোঃ দুলাল মিয়া, কোতোয়ালি থানা সদস্য সচিব আব্দুল্লাহ আল হাসান সোনামানিক, পাচঁলাইশ থানা সদস্য সচিব মহিউদ্দিন রুবেল, বায়েজিদ থানা সদস্য সচিব কাজী মহিউদ্দিন, হালিশহর থানা সদস্য সচিব মোঃ মুরাদ, পাহাড়তলী থানা সদস্য সচিব ইসকান্দর মির্জা, চকবাজার থানা সদস্য সচিব শহীদুল ইসলাম শহীদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু সালেহ আবিদ, এমদাদুল হক, আনিসুর রহমান রুবেল, ওয়াহিদুল কাঞ্চন প্রমুখ নেতৃবৃন্দ।

পত্রিকাএকাত্তর /ইসমাইল ইমন