৭নং কামরাবাদ ইউনিয়ন ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন

সরিষাবাড়ি প্রতিনিধি

সরিষাবাড়ি প্রতিনিধি

৭ জানুয়ারী, ২০২২, ১ week আগে

৭নং কামরাবাদ ইউনিয়ন ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সরিষাবাড়ি উপজেলা শাখার অন্তর্ভুক্ত, ৭ নং  কামরাবাদ  ইউনিয়ন ছাত্রদলের দ্বী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির আসন অলংকৃত করেন এবং দিকনির্দেশনা মূলক বক্তৃতা প্রদান করেন- জামালপুর জেলা বিএনপির সংগ্রামী সভাপতি, জননেতা ফরিদুল কবির তালুকদার শামীম সাহেব। বক্তব্যের প্রারম্ভে প্রতিহিংসার বিচারে বন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অনতিবিলম্বে বিদেশে সুচিকিৎসার দাবি জানান, এবং মহান আল্লাহর দরবারে দেশনেত্রীর রুগমুক্তি কামনা করেন। ছাত্রদলের  এর নেতাকর্মীদের উদ্দেশ্যে গনতন্ত্র পুনরুদ্ধারের জন্য সকল কে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান, জেলা বিএনপির সভাপতি। জামালপুর জেলা বিএনপির সম্মানিত সভাপতি, ফরিদুল কবীর তালুকদার শামীম সাহেব অত্যন্ত গুরুত্বপূর্ণ বক্তৃতা প্রদান করেন। তিনি বলেন, আমরা এমন একটি রাষ্ট্র্বে বসবাস করছি, যেখানে চিকিৎসার জন্য আন্দোলন করতে হয়,  চিকিৎসা পাওয়া প্রতিটি মানুষের মৌলিক অধিকার। একজন সফল রাষ্ট্রনায়ক, স্বাধীনতার মহান ঘোষক এর সহধর্মিণী, সাবেক তিনবারের জনগণের ভোটে নির্বাচিত প্রধানমন্ত্রী, গনতন্ত্রের অতন্ত্রপ্রহরী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন, তাকে সুচিকিৎসা না দিয়ে এই ফ্যাসিবাদী সরকার আমাদের নেত্রীকে মেরে ফেলার পরিকল্পনা হাতে নিয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল সেই পরিকল্পনা কখনোই বাস্তবায়ন হতে দিবেনা।

তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ এই ফ্যাসিস্ট ভোটবিহীন সরকারকে প্রত্যাখান করেছে। গত ২৬ ডিসেম্বর সরিষাবাড়ি উপজেলার ৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন তার সামান্য উদাহরণ। সেই নির্বাচন নামের তামাশাকে মানুষ ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। এই অবৈধ সরকারের উপর থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে।