যাত্রাবাড়ী থানা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

ঢাকা জেলা প্রতিনিধি

ঢাকা জেলা প্রতিনিধি

১৯ জুন, ২০২২, ১ week আগে

যাত্রাবাড়ী থানা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

১৮ জুন (শনিবার) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগরী দক্ষিণ এর যাত্রাবাড়ী থানা শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর যাত্রাবাড়ীর নবীনগর এলাকায় এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বক্তব্যের শুরুতেই যাত্রাবাড়ী-ডেমরা ৫ আসনের এযাবৎকাল পর্যন্ত আন্দোলন-সংগ্রামে বিএনপির যত নেতা গুম এবং খুন হয়েছে তাদের বিধির আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি বলেন, যুবদল যদি শক্তিশালী হয় তাহলে বিএনপি শক্তিশালী হবে। আওয়ামী লীগের উদ্দেশে বলেন, আপনারা বলেছেন পদ্মা সেতু থেকে ফেলে দিবেন টুস করে, আমরা যদি যাতায়াতই বন্ধ করে দেই তাহলে ফেলবেন কি করে? যাতায়াত বন্ধ করার সক্ষমতা যাত্রাবাড়ী বিএনপি'র নেতাকর্মীদের আছে। কারণ সকল আন্দোলন সংগ্রামে এরশাদ বিরোধী আন্দোলন, হাসিনা বিরোধী আন্দোলন, ৯৬ এর আন্দোলন সকল আন্দোলনে ডেমরা-যাত্রাবাড়ী বৃহত্তম শ্যামপুর কদমতলী এরাই ভূমিকা রেখেছে।

আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করি পালন করি, বেগম খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি আস্থাশীল, তারেক রহমানের নির্দেশে সার্বিক তত্ত্বাবধানে আমরা কাজ করি এ ব্যাপারে আমাদের কারো দ্বিমত নেই। আমরা গর্ব করে বলি আমরা শহীদ জিয়ার সৈনিক। আওয়ামী লীগের নেতারা বলতে পারেনা শেখ মুজিব স্বাধীনতার ঘোষণা দিয়েছে সেজন্য তাদের জ্বালাটা একটু বেশি। তারা সারাদিনই বলে মুক্তিযুদ্ধের পক্ষে কথা বলে, তারা পক্ষের শক্তির কথা বলে। আর আমরা বলি 'আমরা মুক্তিযুদ্ধের দল' আমরা সমর্থন কারি না। আমরা মাঠে যুদ্ধ কারি। তাই আমাদের কথার সাথে তাদের কথার ডিফারেন্স আছে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বরণের পর আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘ ৯ বছর আন্দোলন-সংগ্রাম করে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। আমরা যদি এক এবং ঐক্যবদ্ধ থাকি বাংলাদেশে এমন কোনো শক্তি নেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিকদের পরাজিত করে। আগামী দিনে আমরা এক এবং ঐক্যবদ্ধভাবে তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার পতন ঘটাবো, দেশে গণতন্ত্র পূর্ণ উদ্ধার করব।

আমরা আওয়ামী লীগকে ক্ষমতায় বেশি দিন রাখবো, না ঐক্যবদ্ধ থাকবো নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে সুলতান সালাউদ্দিন টুকু আরও বলেন, আগামী দিনে আমরা সংগঠনের ভাইদের যদি সেক্রিফাইস না করতে পারি তাহলে কিন্তু বিপক্ষ পার্টি উপকৃত হবে।

কর্মী সভার শুরুতে কোরআন তেলাওয়াতের পর উক্ত থানা শাখার বিভিন্ন পদ প্রত্যাশী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন,

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মোনায়েম মুন্না (সাধারণ সম্পাদক) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাম মাওলা শাহীন (আহবায়ক) যুবদল ঢাকা মহানগর দক্ষিণ ও খন্দকার এনামুল হক এনাম (সদস্য সচিব) যুবদল ঢাকা মহানগর দক্ষিণ, এবং যাত্রাবাড়ী থানা ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

পত্রিকা একাত্তর /মোঃ আল-আমিন​​​​​​​