দৌলতখানে নৌকার চেয়ারম্যান প্রার্থী হামিদুর রহমান টিপু

ভোলা জেলা প্রতিনিধি

১৭ মে, ২০২২, ১ month আগে

দৌলতখানে নৌকার চেয়ারম্যান প্রার্থী হামিদুর রহমান টিপু

ভোলার দৌলতখান উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হামিদুর রহমান টিপু মনোনয়ন পত্র জমাদান উপলক্ষে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে মঙ্গলবার সকালে হাজীপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মোশাররফ হোসেনের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম নবী নবু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মাস্টার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সিদ্দিক মিয়া, চরখলিফা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমি চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে হাজীপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ এই দোয়া মাহফিলের আয়োজন করেন। মিলাদ ও দোয়া মাহফিলে সকল ওয়ার্ড থেকে হাজার হাজার মানুষ “ডাক দিয়েছেন টিপু ভাই, ঘরে থাকার সময় নাই” শ্লোগানে মিছিল নিয়ে আসে এসময় এলাকায় জন স্রোতে পরিনত হয়। দোয়া পরিচালনা করেন, সাবেরহাট মাদ্রাসার শিক্ষক উপজেলা মসজিদের খতিব মাওলানা ইব্রাহীম।

এসময় ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার নারী পুরুষ ও স্থানীয় বাসিন্দা এবং ওয়ার্ডের প্রায় কয়েক হাজার কর্মীসমর্থক, মুরুব্বিদের উপস্থিতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলহাজ্ব হামিদুর রহমান টিপু তার প্রতি সকলের সমর্থন কামনা করেন।

পত্রিকা একাত্তর /নিয়াজ মাহমুদ জয়