নৌকা প্রার্থী শাহাবুদ্দিন বাহিনীর সন্ত্রাসী বোমা হামলা

সাতক্ষীরা জেলা প্রতিনিধি

৪ জানুয়ারী, ২০২২, ১ week আগে

নৌকা প্রার্থী শাহাবুদ্দিন বাহিনীর সন্ত্রাসী বোমা হামলা
আহত ব্যাক্তির ছবি

সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা ৯ নং আনুলিয়া ইউনিয়নে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী রুহুল কুদ্দুসের বাড়িতে আতংকিত বোমা হামলা চালায় একই ইউনিয়নের আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহাবুদ্দিন সানার ভাড়াটিয়া সন্ত্রাস বাহিনী কর্তৃক এ ঘটনা ঘটে।

পত্রিকা৭১ এর জেলা প্রতিনিধির সংবাদ সংগ্রহকালে দুপুর ১২.৩০ মিনিটে তিনি প্রত্যক্ষদর্শী হিসেবে উপস্থিত থাকেন সাথে সাথে ৯৯৯ এ ফোন করলে দায়িত্বরত আশাশুনি থানার অফিসার ইনচার্জ কে বিষয় টা জানাইলে সাথে সাথে তিনি পদক্ষেপ গ্রহণ করবে বলে জানান, এক পর্যায়ে জয় বাংলা বলে নৌকার মিছিল দিতে দিতে আনারস প্রতীকের সতন্ত্র প্রার্থী রুহুল কুদ্দুস এর বাড়ির আশপাশেই আনুমানিক তিন থেকে চারশো মানুষ লাট্‌ রামদ, বিভিন্ন দেশীয় অস্ত্র সহ বোমা নিয়ে বাড়ি ঘেরাও করে।

এবং স্বতন্ত্র প্রার্থী রুহুল কুদ্দুস তার নিজ ঘরে দলীয় সমর্থকদের নিয়ে বসে আলাপকালে তাহারা জয় বাংলা স্লোগানে বালতি হতে হাত বোমা বাহির করে এবং ঘরের দিকে লক্ষ্য করে ছুড়ে মারে এক পর্যায়ে রুহুল কুদ্দুস হামলাকারীদের উদ্দেশ্য কোনো রকম ঝামেলা না করার জন্য আহবান করেন। এরই মধ্যে হামলাকারীরা নিজেদের আনিত বোমায় সাইফুল নামে একজন সতন্ত্র প্রার্থী রুহুল কুদ্দুস কে লক্ষ্য করে বোমা ছুড়তে গিয়ে নিজেই আহত হয়।

আহত নৌকার সমর্থক শাহাবুদ্দিনের ভাড়াটিয়া সে আহত অবস্থায় পড়ে গেলে পরক্ষণেই স্থানীয় গ্রামবাসীরা তাকে আটক করে, আটককৃত সাইফুল কে পুলিশ ঘটনাস্থল হতে সত্যতা প্রকাশ না করে সাংবাদিক দের বলেন বিস্তারিত জানতে থানার অফিসার ইনচার্জ স্যারের হতে জেনে নিন, স্থানীয়রা মনে করেছেন বিষয়টা ধামাচাপা দেওয়া হতে পারে, ও পুলিশ আহত ব্যাক্তিকে সাতক্ষীরা মেডিকেলে প্রেরণ করেন।