ইউপি সদস্যদের অবহিতকরণ কোর্সের সমাপনী অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি | মোল্লাহাট, ফকিরহাট

উপজেলা প্রতিনিধি | মোল্লাহাট, ফকিরহাট

২৬ জানুয়ারী, ২০২২, ২ years আগে

ইউপি সদস্যদের অবহিতকরণ কোর্সের সমাপনী অনুষ্ঠিত

বাগেরহাটের মোল্লাহাটে ৬টি ইউনিয়নের ৭২ জন পুরুষ/নারী সদস্যদের ৩দিন ব্যাপি ইউনিয়ন পরিষদ সম্পর্কিত অবহিতকরণ কোর্স এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে। জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি), ঢাকার আয়োজনে গত ২৪-২৬ জানুয়ারী ২০২২ ইং পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে এ কোর্স বাস্তবায়ন করে মোল্লাহাট উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে বুধবার দুপুর ১২টায় একই স্থানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও সনদ বিরণের মধ্যদিয়ে সমাপনী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যয়ালী যুক্ত ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান,বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম।

এছাড়া উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা মোঃ উসমান হামিদ, ইউপি চেয়ারম্যান এসকে হায়দার মামুন ও তথ্য কর্মকর্তা তানিয়া ফেরদৌসী, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা ও যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।

পত্রিকা একাত্তর/সৌরভ কুমার

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news