আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি

নিজস্ব প্রতিনিধি

২২ ডিসেম্বর, ২০২১, ২ years আগে

আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আলোচনা সভা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিবশতবর্ষ উদযাপন উপলক্ষে, বহরমপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন কতৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জননেতা জনাব এস এম শাহজাদা এমপি পটুয়াখালী-৩ আসন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দশমিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ সাহেব,দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দশমিনা সদর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন, সহ-সভাপতি এবং বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী কালাম,যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম রায়।

দশমিনা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি আল-আমিন মুন্সী,সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম,দশমিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি সবুজ মহাল্লাদার,সাধারণ সম্পাদক হাসান সেরনিয়াবাত প্রমূখ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং বহরমপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আলোচনা সভায় সঞ্চালনা করেন জনাব শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক বহরমপুর ইউনিয়ন আওয়ামী লীগ। সভাপতিত্ব করেন জনাব নুরুল হক হাওলাদার ভারপ্রাপ্ত সভাপতি বহরমপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news