পত্রিকা একাত্তরে জানুয়ারি মাসে সর্বোচ্চ নিউজ পাঠিয়েছেন যারা

পত্রিকা একাত্তর

পত্রিকা একাত্তর

২ ফেব্রুয়ারী, ২০২২, ২ years আগে

পত্রিকা একাত্তরে জানুয়ারি মাসে সর্বোচ্চ নিউজ পাঠিয়েছেন যারা
ছবিতে পত্রিকা একাত্তর প্রতিনিধি

পত্রিকা একাত্তরে জেলা-উপজেলা থেকে নির্বাচিত প্রতিনিধিদের মধ্যে সর্বোচ্চ নিউজ প্রদানকারী প্রতিনিধি 'মাসুদ পারভেজ, বিনোদন প্রতিনিধি' ও 'আজমির হোসেন রিশাদ, উপজেলা প্রতিনিধি ডোমার, নীলফামারী'।

অনলাইন পঠিত পত্রিকা একাত্তর, পাঠক সমাজে ও সুশীল সমাজের-জনপ্রিয় দেশের সকল শ্রেণির অনলাইন নিউজ পোর্টাল ‘পত্রিকা একাত্তর’ এর গত জানুয়ারী মাসের সেরা প্রতিনিধি হিসেবে প্রথম নির্বাচিত হয়েছেন বিনোদন প্রতিনিধি মাসুদ পারভেজ রানা। এছাড়াও গত জানুয়ারি মাসে জেলা প্রতিনিধির মধ্যে শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত তালিকায় দ্বিতীয় হয়েছেন-পত্রিকা একাত্তরডোমার উপজেলা প্রতিনিধি আজমির হোসেন রিশাদ।

পত্রিকাএকাত্তর জেলা নির্বাচিত শ্রেষ্ঠ সংবাদদাতাদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন পত্রিকা একাত্তর এর সম্পাদক, নির্বাহী সম্পাদক, বার্তা সম্পাদকসহ সহকারী বার্তা সম্পাদক বলেন- ‘বর্তমান সময়ে দেশে সংবাদপত্র ও সংবাদপত্রের প্রতিনিধিদের মধ্যে চলছে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে এক প্রতিযোগিতা। সে লক্ষ্যে পত্রিকা একাত্তর প্রতিনিধিদের মধ্যেও শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত করার প্রতিযোগিতার সুযোগ করে দেয়া হয়েছে। এরফলে প্রতিনিধিদের মাঝে আরও কাজের পরিধি প্রসার বৃদ্ধি, আন্তরিকতা ও নিউজের প্রতি ভালবাসা সৃষ্টি হয়েছে।

‘গত জানুয়ারী মাসে যারা শ্রেষ্ঠ সংবাদদাতা হিসেবে সেরা নির্বাচিত হয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে সস্পাদক।নির্বাহী সম্পাদকের মতে, গত জানুয়ারি মাসে যারা নির্বাচিত হয়েছেন তাদের সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। এছাড়াও যারা পিছিয়ে আছেন তাদের সংবাদ পরিবেশনে আরও মনযোগী হয়ে প্রথম হওয়ার তাগিদ দিয়েছেন আর শ্রেষ্ঠদের শ্রেষ্ঠত্ব ধরে রাখার আহবান জানাচ্ছি’। বার্তা সম্পাদকের মতে- ‘গত জানুয়ারি মাসের সেরাদের মধ্যে প্রথম নির্বাচিত জেলা-উপজেলার প্রতিনিধিদের মাঝে পুরস্কার প্রদান করতে যাচ্ছি। যা বরাবরের মতো ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

প্রসঙ্গত প্রকাশ, দেশসহ সারাবিশ্বে মহামারি এই করোনাকালীন সময়ে সকল কিছু উপেক্ষা করে দেশের মফস্বল পর্যায়ের সকল প্রতিনিধি পত্রিকা একাত্তর পরিবারের সাথে কাধে কাঁধ মিলিয়ে নিরলসভাবে নিজ নিজ অবস্থান থেকে মাঠ পর্যায়ের জাতীয়, প্রশাসনিক, রাজনৈতিক, খেলাধুলা, উন্নয়ন সম্ভাবনা, দুর্ঘটনা, জনদুর্ভোগ, সাফল্য, ফিচার, অনুসন্ধান সংবাদ ইত্যাদি ধরণের সংবাদ দিয়ে প্রতিনিয়ত পত্রিকা একাত্তর সংবাদ দিয়ে আসছেন প্রতিনিধিরা। প্রতিনিধিদের মাঝে কাজের উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে চলতি বছরের জানুয়ারি মাস থেকে সেরা প্রতিনিধি নির্বাচিত কার্যক্রম শুরু করে।বার্তা সম্পাদকের মতে আশা করা যায়-পরের মাস থেকে সর্বোচ্চ নিউজ প্রদানে প্রতিনিধিদের মাঝে পুরস্কার প্রদান ঘোষণা করবেন পত্রিকাএকাত্তর কর্তৃপক্ষ।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news