চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দার মামুন আর নেই

উপজেলা প্রতিনিধি | মোল্লাহাট, ফকিরহাট

উপজেলা প্রতিনিধি | মোল্লাহাট, ফকিরহাট

২৭ জুন, ২০২২, ১ month আগে

চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দার মামুন আর নেই

বাগেরহাটের মোল্লাহাটের উদয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস,কে হায়দার মামুন (৬৮) আর নেই, (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (২৬ জুন) রাত সাড়ে ৯ টার দিকে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে তার। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। সবশেষ (১৩ জুন) সোমবার বিকেলে গুরুতর অসুস্থ অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নেয়া হয়।

মোল্লাহাটের গাড়ফা গ্রামের বাসিন্দা এস,কে হায়দার মামুন দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন সুনামের সঙ্গে।

সোমবার (২৭ জুন) বাদ জোহর দুপুর ২ টায় কে,আর কলেজ মাঠে রাষ্ট্রীয় মর্যাদা ও ১ম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর বিকাল ৩টায় গ্রামের বাড়ি আস্তাইলে ২য় জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা এস, কে হায়দার মামুনের রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাযার নামাজের সময় উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা, কে, আর কলেজের অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধূরী, থানা পুলিশের এস,আই মো. লিয়াকত হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জন প্রতিনিধি, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

পত্রিকাএকাত্তর /সৌরভ কুমার

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news