চন্দনাইশে আ'লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি

২৩ জুন, ২০২২, ৪ দিন আগে

চন্দনাইশে আ'লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দেশের অন্যান্য স্হানের ন্যায় চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় ও কেক কেটে বাংলাদেশ আ'লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

২৩ জুন (বৃহস্পতিবার) বিকালে হযরত শাহ আমিন উল্লাহ (রাহ:) মাজার প্রাঙ্গণে চন্দনাইশ পৌর আ'লীগ ও পৌর যুবলীগ পৃথক কেক কেটে দলীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন। উপজেলা আ'লীগের সহ-সভাপতি আবুল বশর ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ'লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান।

উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু'র সঞ্চালনায় আ'লীগ নেতা যথাক্রমে, মাস্টার আহসান ফারুক, বলরাম চক্রবর্তী, পৌরসভা আ'লীগের আহবায়ক এম কায়সার উদ্দিন চৌধুরী, মো: ফরিদুল ইসলাম চৌধুরী, মাস্টার হুমায়ুন কবির, নবাব আলী,আব্দুল্লাহ আল-নোমান বেগ, এড.আবু ছালেহ, ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এম মুছা তসলিম, পৌর যুবলীগের আহ্বায়ক এম সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক লোকমান হাকিম, যুবলীগ নেতা যথাক্রমে, আকতার হোসেন, শাহী ইমরান রাজু, ফরিদ আহমেদ চৌধুরী, লোকমান চৌধুরী, জসিম উদ্দিন, রফিকুল ইসলাম চৌধুরী,হুমায়ুন কবির চৌধুরী, মোস্তফা মানিক, মো: আরিফ, মো: হানিফ, সুমন প্রমুখ।

বক্তারা জাতির জনক বঙ্গবন্ধুর দেশের জন্য অসামান্য অবদান তুলে ধরে বলেন বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ আওয়ামী লীগের মত জনকল্যাণ মুলক সংগঠনের সৃষ্টি না হলে এই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকতো না।

পত্রিকাএকাত্তর /ইসমাইল ইমন