ডোমারে জাতীয়তাবাদী তাঁতী দলের ৫ ইউনিয়ন কমিটি গঠন

বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দলের নীলফামারীর ডোমার উপজেলার আওতাধীন ৫টি ইউনিয়ন যথাক্রমে ভোগডাবুড়ী, কেতকীবাড়ী, বামুনিয়া, পাঙ্গা মটুকপুর ও সোনারায় ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২১শে সেপ্টেম্বর) ডোমার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আখতারুজ্জামান সুমনের উপস্থিতিতে ইউনিয়ন কমিটিগুলোর অনুমোদন দেন—ডোমার উপজেলা জাতীয়তাবাদী তাঁতী দলের আহ্বায়ক সৈয়দ নুরনবী হোসেন নয়ন ও সদস্য সচিব মো. যুবরাজ হোসেন রাজ।

উপজেলার ১নং ভোগডাবুড়ী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী তাঁতী দলের কমিটির আহ্বায়ক মো. আসাদুজ্জামান (মিলন), যুগ্ম-আহ্বায়ক মো. শরিফুল ইসলাম (বাবু), আরিফুল কবির আরিফ ও সদস্য সচিব জুয়েল ইসলাম নির্বাচিত হয়েছেন।

২নং কেতকীবাড়ী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী তাঁতী দলের কমিটিতে নির্বাচিত হয়েছেন—আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম (মুন্না), সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শাজাহান ইসলাম, যুগ্ম-আহ্বায়ক সাজিদ ইসলাম ও সদস্য সচিব পদে মিলন ইসলাম।

৫নং বামুনিয়া ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী তাঁতী দলের আহ্বায়ক পদে খাদেমুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক পদে তইবুল ইসলাম, আসাদুজ্জামান, হাবিবুর রহমান, আব্দুর রশিদ টিপু, জুয়েল ইসলাম ও সদস্য সচিব পদে খোরশেদ আলম নির্বাচিত।

৬নং পাঙ্গা মটুকপুর ইউনিয়নে মো. বুলবুল আহম্মেদকে আহ্বায়ক ও রফিক ইসলাম, রশিদুল ইসলাম, হুমায়ুন কবির ও রেজু ইসলামকে যুগ্ম-আহ্বায়ক এবং আসাদুজ্জামান (রাজু) কে সদস্য সচিব মনোনীত করে জাতীয়তাবাদী তাঁতী দলের কমিটি গঠন করা হয়।

এছাড়া ৯নং সোনারায় ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী তাঁতী দলের নির্বাচিতরা হলেন—আহ্বায়ক পদে জিয়ারুল কবীর লিটন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক পদে মাজেদুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক পদে মিস্টার রহমান মাজেদুল, আনিছুর রহমান, এমদাদুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, লিটন ইসলাম ও সদস্য সচিব পদে সাদেকুল ইসলাম (সাদি)।

পত্রিকাএকাত্তর / আজমির রহমান

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ