শুভ জন্মদিন অভিনেত্রী সানা সাঈদ

সানা সাঈদ হলেন একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল, তিনি মূলত হিন্দি চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। আজ এই অভিনেত্রী ৩৫ তম জন্মদিন ২২ শে সেপ্টেম্বর ১৯৮৮ সালে জন্মগ্রহণ করেন।

তিনি ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কুছ কুছ হোতা হ্যায় নামক হিন্দি চলচ্চিত্রে একজন শিশু শিল্পী হিসাবে অভিনয় করেছেন এবং পরবর্তীতে ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত হার দিল যো প্যায়ার কারেগা এবং বাদল নামক চলচ্চিত্রে তাঁর কাজ অব্যাহত রেখেছিলেন।

তিনি ২০০৮ সালে বাবুল কা অঙ্গন ছুটে না এবং লো হো গয়ি পূজা ইস ঘর কি -এর মতো টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছিলেন। ২০১২ সালে, করণ জোহর দ্বারা পরিচালিত জনপ্রিয় হিন্দি চলচ্চিত্র স্টুডেন্ট অব দ্য ইয়ার-এ প্রাপ্তবয়স্ক হিসাবে পর্দায় তাঁর অভিষেক করেন, যা বক্স-অফিস বাণিজ্যিকভাবে একটি সফল চলচ্চিত্রে পরিণত হয়েছিল; এই চলচ্চিত্রে তিনি তানিয়া ইসরানি নামক একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। উক্ত চলচ্চিত্রের মাধ্যমে সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধবন ও আলিয়া ভাটের মতো অভিনয়শিল্পীরা অভিষেক করেছিলেন।

তিনি ২০০৩ সালে কালার্স টিভিতে প্রচারিত নৃত্য বিষয়ক রিয়ালিটি টেলিভিশন অনুষ্ঠানের ৬ষ্ঠ আসরে ঝলক দিখলা যা-এ একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন; যেখানে তিনি ৫ম স্থান অধিকার করেছিলেন এবং নৃত্য বিষয়ক রিয়ালিটি অনুষ্ঠান-এ অংশগ্রহণ করেছিলেন; যেখানে তিনি ৫ম স্থান অধিকার করেছিলেন, সেখানে তিনি তাঁর নাচের দক্ষতার জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলেন।অতঃপর ২০১৬ সালে তিনি কালার্স টিভিতে প্রচারিত জনপ্রিয় রিয়ালিটি টেলিভিশন অনুষ্ঠান ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি-এর ৬ষ্ঠ আসরে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন; যেখানে তিনি ৯ম স্থান অধিকার করেছিলেন।

তিনি স্টার প্লাসে প্রচারিত বিখ্যাত বাচ্চাদের অনুষ্ঠান ফক্স কিডস-এ চতুর চাচী চরিত্রে অভিনয় করেছেন। তিনি সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত বাবুল কা অঙ্গন ছুটে না এবং সনি সাবে প্রচারিত লো হো গায়ি পূজা ইস ঘর কি -র মতো টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন।

তিনি ২০১৫ সালে স্টার প্লাসে প্রচারিত নৃত্য বিষয়ক রিয়ালিটি টেলিভিশন অনুষ্ঠান নাচ বলিয়ে-তে দীপেশ শর্মার সাথে জুটি বেঁধে একজন প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন

২০১৮ সালের মে মাসে, তিনি আদনান খান, অরিজিৎ তানেজা এবং করণ জোতওয়ানীর সাথে অতিথি হিসাবে জি টিভির টক শো জাজ বাট-এ উপস্থিত হয়েছিলেন।

আজ এই অভিনেত্রী জন্মদিনে পত্রিকা একাত্তর এর পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ