মডেল তৃণ বিয়ে করলেন কোরিয়ান নাগরিক’কে

বাংলাদেশের র‌্যাম্প মডেলিংয়ে জনপ্রিয় মুখ আফরিনা রাজিয়া তৃণ।গত ১৫ সেপ্টেম্বর কোরিয়ান নাগরিক জিনবো চৈর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ঢাকার শুটিং ক্লাবে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা অনুষ্ঠিত হয়।

বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন বাংলাদেশে কোরিয়ান অ্যাম্বাসেডর, অভিনেত্রী তানজিন তিশা, জনপ্রিয় মডেল ইমি, বুলবুল টুম্পা, নিবিড় আদনান নাহিদ, তানজিয়া জামান মিথিলা, আঁখি আফরোজ, নিহাফ খান, লাক্স তারকা মাশিয়াত, কোরিওগ্রাফার ইমু হাশমি, আসাদ খান, ফ্যাশন ফটোগ্রাফার রফিকুল ইসলাম রাফসহ অনেকে।

তৃণর বর জিনবো চৈ একটি এনজিওতে চাকরি করেন। সেই সুবাদে বাংলাদেশে আসা। তিনি বাংলাদেশের পার্বত্য অঞ্চলে কাজ করেন। ঢাকাতেই পরিচয় তৃণর সঙ্গে। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম।

জিনবো চৈ বলেন, আমি তো প্রথমে বাংলাদেশে এসে থাকতেই চাইনি। মনে হয়েছিল ছয় মাসের বেশি থাকতে পারবো না। শব্দ দূষণ, বায়ু দূষণ সহ্য করতে পারছিলাম না। কিন্তু তৃণর সঙ্গে পরিচয়ের পর ধারণা পাল্টেছে। এখন আমি নিজেকে বাংলাদেশিই মনে করে। আর বিয়ে করে তো এ দেশের জামাই হয়ে গেলাম।

তৃণ বলেন, আমার বর খুবই ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। এর আগে ১৩ সেপ্টেম্বর এই দম্পতির গায়ে হলুদ অনুষ্ঠিত হয়

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ