আমি জানি আমার মেয়েই হবে, নাম রাখব “ফারিশতা”

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া। এবার মা হতে যাচ্ছেন তিনি।কয়েকদিন আগেই ফেসবুক পোস্টে এই সুখবর জানান তিনি।

বর্তমানে মাহি দুই মাসের অন্তঃসত্ত্বা। ছেলে হবে নাকি মেয়ে, এই স্টেজে কিছুই জানা সম্ভব নয়।মাহি বলেন, ‘আমি মা হতে যাচ্ছি, এটা আনন্দের খবর। আমরা আনন্দের খবর কেন লুকিয়ে রাখি তা জানি না।

মাহি বলেন, মা হতে যাওয়ার এই অনুভূতির কথা বলে বোঝানো সম্ভব নয়। প্রথম তো! তবে আম্মু, আব্বু এবং ওর (স্বামী রাকিব) যত্নে বুঝতে পারছি, কিছু একটা হতে যাচ্ছে।

মাহি অভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’ সিনেমার ট্রেলার মুক্তি উপলক্ষে শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

সেখানেই সাংবাদিকদের প্রশ্নের জবাবে মা হওয়া প্রসঙ্গে কথাগুলো বলেন মাহি- আমার যদি মেয়ে হয় তাহলে নাম রাখব ফারিশতা। আর ছেলে হলে এখনো নাম ঠিক করিনি। কারণ আমি জানি আমার মেয়েই হবে। ইনশাআল্লাহ!

‘ফারিশতা’ নামে মাহির একটি রেস্টুরেন্ট আছে। গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার এগিয়ে তেলিপাড়া বাজারে নায়িকার ওই রেস্টুরেন্টটি। চলতি বছরের প্রথম রমজানে এটি চালু করেন তিনি। এবার সেই ‘ফারিশতা’র নামেই নিজের সন্তানের নাম রাখার কথা জানালেন।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ