ইবির প্রধান প্রকৌশলীর বাসা থেকে কাজের মেয়ের ওড়না পেঁচানো লা*শ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি

নিজস্ব প্রতিনিধি

২০ জুন, ২০২২, ১ week আগে

ইবির প্রধান প্রকৌশলীর বাসা থেকে কাজের মেয়ের ওড়না পেঁচানো লা*শ উদ্ধার

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেকের বাসা থেকে কাজের মেয়ের ওড়না পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মুন্সি শহিদ উদ্দিন মো. তারেকের কুষ্টিয়া কাটাইখানা মোড়স্থ আব্দুল জব্বার সড়ক সংলগ্ন বাসা থেকে কাজের মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, তার নাম রুবিয়া (১৫)। সে রাজবাড়ীর পাংশা উপজেলার মোঃ নবী'র মেয়ে। আনুমানিক দুই মাস আগে থেকে সে মুন্সি শহিদ উদ্দিন মো. তারেকের বাসায় কাজ করতে আসেন।

রবিবার সন্ধ্যার দিকে জানালা দিয়ে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করেছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মুন্সি শহিদ উদ্দিন মো. তারেক বলেন, আমি ক্যাম্পাসে ছিলাম, সন্ধ্যা ৬ টার দিকে বিষয়টি জানতে পেরেছি। আমার বাসার নিচতলায় একটা গেস্টরুম রয়েছে। সে গেস্টরুমে গলায় ওড়না পেচিয়ে ঝুলে ছিলো, পুলিশ এসে দরজা ভেঙে মরদেহ বের করেছে। পুলিশআ ময়নাতদন্তের জন্য মরদেহ নিয়ে গেছে।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, "শহরের আব্দুল জব্বার সড়কের একটি বাসা থেকে যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে।