ছেলের জন্মদিন উপলক্ষ্যে গচ্ছিত অর্থ দিয়ে গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

উপজেলা প্রতিনিধি, ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

১৭ মার্চ, ২০২২, ২ months আগে

ছেলের জন্মদিন উপলক্ষ্যে গচ্ছিত অর্থ দিয়ে গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নীলফামারীর ডোমারে ছোট ছেলের জন্মদিন উপলক্ষ্যে গচ্ছিত অর্থ দিয়ে গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন স্পাইস টিভির রংপুর অফিস প্রধান সাংবাদিক নাজমুল ইসলাম নিশাত। ছেলের জন্মদিন এভাবে উদযাপনে প্রশংসিত সাংবাদিক নিশাত।

বুধবার (১৬ই মার্চ) সকালে উপজেলার উত্তর হরিণচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ১৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন—উত্তর হরিণচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে ছুন্না শাম্মি ও ম্যানেজিং কমিটির সভাপতি নুরকাদের সরকার ইমরান সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে ছুন্না শাম্মি জানান, সাংবাদিক নাজমুল ইসলাম নিশাত একজন বরেণ্য ব্যক্তি। তার কনিষ্ঠ পুত্রের জন্মদিনে যেভাবে এলাকার গরীব শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন, এভাবে বিত্তবানরা সাহায্য-সহযোগিতা করলে শিক্ষার্থীরা মেধা ও শ্রম দিয়ে দেশ এবং জাতির জন্য ভালো কিছু করতে পারবে।

এবিষয়ে সাংবাদিক নাজমুল ইসলাম নিশাত বলেন, আজ আমার ছোট ছেলে আয়মানের ৩য় জন্মবার্ষিকী। আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবদের ঘটা করে আয়োজনের চাইতে এমন সিদ্ধান্তকে বেছে নেওয়ার কারণ হচ্ছে সমাজে এখনো কিছু পরিবারের সন্তান অর্থের অভাবে শিক্ষা উপকরণ কিনতে হিমশিম খায়। আমি আমার সামর্থ্য অনুযায়ী উপহার দেওয়ার চেষ্টা করেছি। সকলেই আমার ছেলে আয়মান ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

পত্রিকা একাত্তর/ রিশাদ