কুলাউড়ায় ইউনাইটেড হাজিপুরের উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি

নিজস্ব প্রতিনিধি

১৪ জানুয়ারী, ২০২২, ৩ দিন আগে

কুলাউড়ায় ইউনাইটেড হাজিপুরের উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নের নবপ্রতিষ্ঠিত সামাজিক সংগঠন "ইউনাইটেড হাজিপুর" এর আয়োজনে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

হাজিপুর ইউনিয়নে অবস্থিত তিনটি শিক্ষা প্রতিষ্ঠান কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়, নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজ ও হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ ২৪ জন কৃতি শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেয়া হয়। 

১৩ জানুয়ারি বৃহস্পতিবার হাজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনাইটেড হাজিপুরের যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

ইউনাইটেড হাজিপুরের সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক তোফায়েল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও সহসভাপতি, সিনিয়র শিক্ষক জহিরুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপারভাইজার মোঃ শফিকুল ইসলাম, প্রেসক্লাব কুলাউড়ার সাধারন সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজল উদ্দিন, হাজিপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্জ্ব আব্দুল মুক্তাদির চৌধুরী, পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজের প্রভাষক আলাউদ্দিন কবির, সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল, হাজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুমন্ত গোপাল দত্ত, নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল মুহিত চৌধুরী রিপন, শিক্ষক জাকির আহমেদ, সংগঠনের সিনিয়র সহসভাপতি, নবনির্বাচিত ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান রুমেন, টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা প্রবাসী ইলিয়াস আমির আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ শাকির মাহবুব। 

আরো বক্তব্য দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহানুর রহমান শাহান, তথ্য ও প্রচার সম্পাদক ইমরান আমির আলী, সদস্য মাহিদুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন ইউনাইটেড হাজিপুরের সহসভাপতি আতাউর রহমান, মাসুম আহমেদ সুমন, সাহিত্য সম্পাদক বদরুজ্জামান তালুকদার, ক্রীড়া সম্পাদক মোস্তাকিম তালুকদার ফাহিম, সদস্য রুবেল আহমদ ও সাইদুর রহমান প্রমূখ।  

জিপিএ-৫ প্রাপ্তদের পক্ষে বক্তব্য রাখে নয়াবাজার কে সি স্কুল এন্ড কলেজের পু্ষ্পিতা ভৌমিক চন্দ্রা, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের আব্দুল মুহাইমিন চৌধুরী, হাজিপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ের নাঈমা বেগম।

অতিথিরা তাঁদের বক্তব্যে বলেন, "ইউনাইটেড হাজিপুর" ভালো কাজের মাধ্যমে সবার পাশে দাঁড়িয়ে এভাবেই এগিয়ে যাবে। কৃতি শিক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য তাদের সংবর্ধিত করে যে অনুপ্রেরণা দিয়েছে তা শিক্ষার্থীদের ভবিষ্যতের পাথেয় হিসেবে থাকবে। আর এই অনুষ্ঠানে যিনি নেপথ্যে থেকে সার্বিক সহযোগিতা ও ক্রেষ্ট দিয়ে উৎসাহ দিচ্ছেন তিনি হাজিপুরেরই কৃতিসন্তান, প্রবাসী কমিউনিটি নেতা ও ইউনাইটেড হাজিপুরের উপদেষ্টা শেখ নিজামুর রহমান টিপু। তিনি অতীতেও শিক্ষা এবং সামাজিক কর্মকান্ডে ভূমিকা রেখে জনমনে প্রশংসা কুড়িয়েছেন।