নীলফামারী জেলার স্বাস্থ্য বিভাগের মধ্যে ডোমার ‘শ্রেষ্ঠ উপজেলা’ হিসেবে নির্বাচিত

উপজেলা প্রতিনিধি, ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

১৩ জানুয়ারী, ২০২২, ৬ months আগে

নীলফামারী জেলার স্বাস্থ্য বিভাগের মধ্যে ডোমার ‘শ্রেষ্ঠ উপজেলা’ হিসেবে নির্বাচিত

নীলফামারী জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে ‘শ্রেষ্ঠ উপজেলা’ হিসেবে নির্বাচিত হয়েছে ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগ। শ্রেষ্ঠত্বের পুরষ্কার গ্রহণ করেছেন ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

বৃহস্পতিবার (১৩ই জানুয়ারী) নীলফামারী জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে হাসপাতালের সুপারিন্টেন্ডেন্টের আয়োজনে ‘২৫০ শয্যা বিশিষ্ট নীলফামারী জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা’য় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নুর এমপি।

সভায় নীলফামারী জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে থাকা ৬ উপজেলার মধ্যে ‘শ্রেষ্ঠ উপজেলা’ এর নাম ঘোষণা করা হয়। প্রধান অতিথির হাত থেকে পুরষ্কার গ্রহণ করেন—ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী। এসময় আরও উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর কবীর।

ডোমার উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. রায়হান বারী জানান, ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগের এই অর্জনে উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারী আনন্দিত এবং উদ্বেলিত। বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর কবীর মহোদয়কে। যার নিবিড় তত্ত্বাবধানে এগিয়ে চলেছে ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালে স্বাস্থ্য বিভাগের জাতীয় পর্যায়ে ৬ষ্ঠ স্থান অধিকার করে কৃতিত্বের পরিচয় দেয় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বহুমুখী প্রকল্পের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য বিভাগের মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রত্যেক স্তরের স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news