ডোমারে ‘কালের কণ্ঠ শুভ সংঘ’ কর্তৃক শীতবস্ত্র বিতরণ

উপজেলা প্রতিনিধি, ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

১৩ জানুয়ারী, ২০২২, ৬ months আগে

ডোমারে ‘কালের কণ্ঠ শুভ সংঘ’ কর্তৃক শীতবস্ত্র বিতরণ

অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে নীলফামারীর ডোমারে তিন শতাধিক ‘শীতবস্ত্র বিতরণ’ করেছে ডোমার উপজেলা শাখা কালের কণ্ঠ শুভ সংঘ।

বৃহস্পতিবার (১৩ই জানুয়ারী) সকাল ১১টায় ডোমার মহিলা ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গনে ডোমার উপজেলা কালের কণ্ঠ শুভ সংঘের ‘শীতবস্ত্র বিতরণ’ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম। এতে সভাপতিত্ব করেন—ডোমার উপজেলা শাখা কালের কণ্ঠ শুভ সংঘের সভাপতি ও ডোমার মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু।

সংগঠনের ডোমার উপজেলা শাখার সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ’র সঞ্চালনায় ‘শীতবস্ত্র বিতরণ’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা কালের কণ্ঠ শুভ সংঘের উপদেষ্টা ও পৌর কমান্ড মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. ইলিয়াস হোসেন, উপজেলা কালের কণ্ঠ শুভ সংঘের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ্ কামাল পাখি, ডোমার মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গণেশ কুমার আগরওয়ালা, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু সাঈদ প্রমুখ নেতৃবৃন্দ।

ডোমার উপজেলা শাখা কালের কণ্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ জানান, উত্তর জনপদের দরিদ্র ও ছিন্নমূল মানুষেরা শীতকালে মানবেতর জীবনযাপন করে। মানবিক দিক বিবেচনা করে ‘কালের কণ্ঠ শুভ সংঘ’ এর উদ্যোগে ডোমার উপজেলার ৩০০ শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষকে শীতবস্ত্র হিসেবে আরামদায়ক কম্বল বিতরণ করা হলো। এই জনপদের বিত্তবানদের প্রতি আহ্বান রইলো, নিজ নিজ জায়গা থেকে অসহায় মানুষগুলোর পাশে এসে দাঁড়াই।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news