র‍্যাব-১৫ এর অভিযানে তিন ছিনতাইকারী আটক

কক্সবাজার জেলা প্রতিনিধি

কক্সবাজার জেলা প্রতিনিধি

১৩ মে, ২০২২, ৩ দিন আগে

র‍্যাব-১৫ এর অভিযানে তিন ছিনতাইকারী আটক
কক্সবাজার জেলা সদরের সুগন্ধ্যা এলকায় র‌্যাব-১৫ অভিযান পরিচালনা করে তিন জন ছিনতায়কারীকে আটক করতে সক্ষম হয়েছে। ১২ এপ্রিল (বৃহস্পতিবার) রাত ৯ টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।
র‍্যাব-১৫ বলেন,গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর থানাধীন সুগন্ধ্যা এলাকায় সাংস্কৃতিক কেন্দ্রের সামনে ফুটপাতের উপর কতিপয় অপরাধী চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন খবর পেয়ে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ১২ এপ্রিল রাত ৯ টার দিকে অভিযান পরিচালনা করে  ১। মোঃ ইমরান (১৭), পিতা- মৃত সাব্বির আহম্মদ, সাং-পশ্চিম লারপাড়া, ০১নং ওয়ার্ড, ইউপি-ঝিলংজা, ২। মোঃ জমির (২১), পিতা- মোস্তাক আহমদ, ৩। সফিকুল ইসলাম (২৬), পিতা- রেজাউল করিম, উভয় সাং- দক্ষিন ঘোনারপাড়া, ০৯নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা মোট ৩ জন কে আটক করে। 
আটক পরবর্তী উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক ৩ ছিনতায়কারীর দেহ তল্লাশী করে ০৩ টি ছুরি উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, তারা পেশাদার ছিনতাইকারী এবং দীর্ঘদিন ধরে দা, ছুরি, চাকু রেখে শহরের বিভিন্ন এলাকায় লোকজনকে ভয়ভীতি প্রদর্শনের মাধ্যেমে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে আসছে। 
র‍্যাব আরো জানায়,উদ্ধারকৃত অস্ত্র সম্পর্কে আটককৃত ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে,গভীর রাতে ছিনতাইয়ের উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে তারা সে স্হানে জড়ো হয়। আটককৃত ছিনতায়কারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।
 পত্রিকা একাত্তর / এফ. করিম