সুন্দরগঞ্জে দূর্গাপুজা নিয়ে বিশেষ সভা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা নিয়ে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফের সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফরুজা বারী, উপজেলা জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু, পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু, ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম, উপজেলা আনসার ভিডিপি অফিসার গোলাম রব্বানী,

পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মোন্তাসির বিন হাসিব, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক বাবলু, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি নিমাই ভট্টাচার্য্য, সাধারন সম্পাদক বিশ্বজিৎ সরকার প্রমূখ। আগামি ১ অক্টোম্বর হতে শারদীয় দূর্গাপুজা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৩৭টি মন্দির ও মন্ডপে পুজা উদযাপন হবে। তবে উপজেলার হরিপুর ও কাপাসিয়া ইউনিয়নে চলতি বছর পুজা উদযাপন হচ্ছে না। সুষ্ঠু ও মনোরম পরিবেশে দূর্গাপুজা উদযাপনে সকলের সহযোগিতা কামনা করেছেন  উপজেলা প্রশাসন।

পত্রিকাএকাত্তর / হযরত বেল্লাল

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ