ডোমারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

১৬ জুন, ২০২২, ১ week আগে

ডোমারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
ডোমার পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চাম্পিয়ন চিকনমাটি ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল।

নীলফামারীর ডোমারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ডোমার পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ই জুন) বিকালে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বালক ইভেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে চিকনমাটি ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উপজেলা পরিষদ সরকারি প্রাথমিক বিদ্যালয়। এতে উপজেলা পরিষদ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে পৌরসভা পর্যায়ের চাম্পিয়ন হয়েছে চিকনমাটি ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অন্যদিকে, বালিকা ইভেন্টে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের ডোমার পৌরসভা পর্যায়ের ফাইনাল ম্যাচে গোলশূন্য ড্র করে উপজেলা পরিষদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ট্রাইবেকারে উপজেলা পরিষদ স.প্রা.বিদ্যা. কে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে পৌরসভা পর্যায়ের চাম্পিয়ন হয়েছে দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

পরে, ডোমার পৌরসভা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চাম্পিয়ন চিকনমাটি ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চাম্পিয়ন দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেওয়া হয়।

পত্রিকা একাত্তর/রিশাদ