জিমে গিয়ে গুরুতর চোট মুশফিকের, ছয়টি সেলাই হাঁটুতে

কথায় আছে “কপালে দুঃখ থাকলে, দুর্দশা হেঁটে হেঁটে আসে”। তেমনটাই হলো বাংলাদেশ ক্রিকেটের অন্যতম পান্ডব মুশফিকুর রহিম। সদ্য টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেওয়া এই ক্রিকেটার আজ ফিটনেস ঠিক রাখতে এসেছিলেন জিমনেশিয়ামে।

মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে গিয়েছিলেন জিম করতে। কিন্তুু, আচমকাই বাঁ হাঁটুর নীচে চোট লেগে গেলো মুশফিকের। সাথে সাথেই চিকিৎসা দেওয়া হলো। ছয়টি সেলাই করতে হয়েছে আঘাতপ্রাপ্ত স্থানে। এবং হাসপাতাল থেকে সরাসরি বাসায় ফিরেন মুশফিক।

ছয়টি সেলাই পড়াই আঘাতটিকে গুরুতরই বলে মনে করছে সবাই। তবে কি এমন কারণে আঘাতপ্রাপ্ত হলেন সেটা সঠিক তথ্য মেলেনি। বিসিবির তথ্যানুসারে, ১৪ দিন চিকিৎসাধীন থাকতে হবে মুশফিকুর রহিমকে। বাংলাদেশের ঘরোয়া লীগে খেলার জন্য নিজেকে প্রস্তুত করার জন্যই তিনি এসেছিলেন জিমনেশিয়ামে।

আগামী ১০ই অক্টোবর ২০২২ তারিখে শুরু হবে এবারের জাতীয় ক্রিকেট লীগ। তাই ১৪ দিন চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠলে, জাতীয় ক্রিকেট লীগে খেলতে কোনো অসুবিধা হবে না।

সম্প্রতি, এশিয়া কাপ থেকে বাজে পারফরম্যান্সের জন্য সমালোচনার শিকার হন তিনি। সম্ভবত সেকারণেই দেশে ফিরে টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেন। আঘাতটি বড় কোনো ইফেক্ট ফেলবেনা বলে জানিয়েছেন তিনি, কারণ অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ব্যস্ত থাকবে বাংলাদেশ দল।

এই সময়ের মধ্যে সুস্থও হয়ে উঠবেন তিনি। তবে পরবর্তীতে, নভেম্বরে ভারত ক্রিকেট দল আসবে বাংলাদেশে সিরিজ খেলতে, সেই সিরিজে খেলতে পারবে মুশফিকুর রহিম।

পত্রিকাএকাত্তর / মাহমুদ রাফি

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ