আবুধাবী টি-টেন লীগের ড্রাফটে তামিম ইকবাল

শুরু হতে যাচ্ছে মধ্যপ্রাচ্য ক্রিকেটের এক অনত্যম জনপ্রিয় আসর এবং ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফরম্যাট আবুু দাবি টি-টেন লীগ। টি-টেন লীগ শুরু হওয়ার জন্য উন্মোচিত হতে যাচ্ছে প্লেয়ার ড্রাফট।

প্লেয়ার ড্রাফটের থাকবে বাংলাদেশ ক্রিকেটের সাবেক টি-টোয়েন্টি ও বর্তমান ওডিআই ক্যাপ্টেন তামিম ইকবাল। প্রথম বারের মতো তামিম ইকবালকে দেখা যাবে আবারিয়ান এই ক্রিকেট ইভেন্টে।

আবু ধাবী টি-টেন লীগে এশিয়া বেশ কয়েকটি ফ্র্যান্সাইজি অংশগ্রহন করে। পরপর দুটো আইসিসির বিগ-ইভেন্ট আয়োজন ও আইপিএলের মতো বড় আসর আয়োজন করে ক্রিকেটকে যেনো নিজেদের আয়ত্তে নিয়েছিলো দুবাই। সেই ছোঁয়ায় টি-টেন লীগের আসরটাও যেনো জমজমাটের হাওয়ায় ভাসছে।

আবুধাবি টি-টেন লীগের এবারের আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলা টাইগার্সের আইকনিক প্লেয়ার হিসেবে খেলবেন সাকিব আল হাসান। বাংলা টাইগার্সের হবে খেলবেন মেহেদী হাসান মিরাজ। বাংলা টাইগার্সের ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে রয়েছে।

তামিম ইকবাল বর্তমানে দলের বাইরে রয়েছেন। রাখা হয়নি বাংলাদেশের এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দলে। নেই সাবেক ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদও৷

পত্রিকাএকাত্তর / মাহমুদ রাফি

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ