বানিয়াচংয়ে চুরি-ডাকাতি রোধে বিট পুলিশিং জনসচেতনতা

উপজেলা প্রতিনিধি, বানিয়াচং

২৪ জুন, ২০২২, ১ month আগে

বানিয়াচংয়ে চুরি-ডাকাতি রোধে বিট পুলিশিং জনসচেতনতা

হবিগঞ্জের বানিয়াচংয়ে বন্যা পরিস্থিতির জন্য হাওরের গ্রাম ও বাজারের চুরি-ডাকাতি রোধে এই জনসচেতনতা মূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩জুন গতকাল (বৃহস্পতিবার) ২০২২ইং বানিয়াচং উপজেলার ১৪নং মুরাদপুর ইউনিয়নে ও ১৫নং পৈলারকান্দী ইউনিয়নের মুরাদপুর বাজার, বিথঙ্গল পুরান বাজার, কুমড়ি বাজার ও বিথঙ্গল আখড়া বাজারে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

সভায় বর্তমান পরিস্থিতির বন্যা মোকাবেলায় হাওরের গ্রাম গুলো ও বাজারের চুরি-ডাকাতি রোধ করতে পুলিশের পাশাপাশি সবাইকে সচেতন হয়ে থাকার আহবান জানানো হয়।

এবং পুলিশের পাশাপাশি জনসাধারণের জননিরাপত্তা রোধে সম্মিলিত পাহারার সতর্কতা ব্যবস্হা ও হাওরে পুলিশের নৌ টহল বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পরামর্শ ও দিকনির্দেশনা মূলক আলোচনা করা হয়।

প্রধানমন্ত্রীর দেওয়া বন্যার্তদের মধ্যে ত্রান বিতরণ ও পরিদর্শন শেষে হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহানের উপস্থিতিতে বিট পুলিশিং সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হুসেন ও বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির হুসেন ও বাজার ব্যাবসায়ী এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পত্রিকাএকাত্তর /রুমন

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news