স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে উৎসবমুখর ও বর্ণিল সাজে মোল্লাহাট

উপজেলা প্রতিনিধি | মোল্লাহাট, ফকিরহাট

উপজেলা প্রতিনিধি | মোল্লাহাট, ফকিরহাট

২৩ জুন, ২০২২, ৪ দিন আগে

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে উৎসবমুখর ও বর্ণিল সাজে মোল্লাহাট

আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ও বিশাল জনসভা উপলক্ষে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে উৎসবমুখর হয়ে উঠছে মোল্লাহাটের সর্বত্র। মহাসড়ক সহ গুরুত্বপূর্ণ স্থানসমূহে শোভা পাচ্ছে ব্যানার ও ফেস্টুন, বিশেষ করে মধুমতি নদীর উপর নির্মিত আবুল খায়ের সেতু সাজানো হয়েছে বর্ণিল আলোক সজ্জায়, যেন স্বপ্ন পূরণের আলোয় উদ্ভাসিত এটি।

যা মহাসড়কে চলাচলকারীদের দৃষ্টি কাড়ছে, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক নৌকা সহ বিভিন্ন চিত্রের আলোকসজ্জায় আকর্ষণীয় প্রদর্শনীতে রূপ নিয়েছে এই সেতু। যার ফলে সন্ধ্যা থেকে গভীর রাত অবধি মোল্লাহাট ও এর আশপাশের জেলা ও উপজেলার সাধারণ মানুষ আসছেন দেখতে।

এ বর্ণাঢ্য আয়োজনের সার্বিক তত্ত্বাবধায়ক, উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহিনুল আলম ছানা বলেন, মোল্লাহাটের মানুষ জাতির পিতার আদর্শ লালন করে, এ উপজেলায় মুক্তিযোদ্ধার সংখ্যা অন্য সকল উপজেলার চেয়ে বেশি, যাদের বেশিরভাগ বয়সের ভারে দুর্বল হয়ে পড়েছে, তবুও তারা স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনীতে যেতে চায়।

তাই মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশাল জনসভায় যাওয়ার জন্য প্রস্তুত হয়েছে। এ সকল মানুষকে সুশৃংখলভাবে যাতায়াতের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মোল্লাহাট থেকে অন্তত ৫/৬ হাজার লোক পদ্মা সেতু উদ্বোধনীতে অংশ নিবেন বলেও জানান তিনি।

শেখ হেলাল উদ্দীন এমপির এপিএস উপজেলা আওয়ামী লীগ যুগ্মসাধারণ সম্পাদক সিকদার ওয়ালিদ হোসেন বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছেন। উন্নয়নের ধারাবাহিকতায় সকল ষড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মাসেতু করেছেন। এ স্বপ্ন পূরণে মোল্লাহাটের সর্বস্তরের মানুষ আনন্দে আত্মহারা। তাই তারা প্রস্তুত হয়েছে উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের জন্য।

পত্রিকাএকাত্তর /সৌরভ কুমার