দু’পক্ষের সংঘর্ষে গৌরীপুরে যুবক খুন, আহত ৭

ময়মনসিংহ চুরির একটি ঘটনাকে কেন্দ্র করে ময়মনসিংহের গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে এক যুবক খুন হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন উভয়পক্ষের কমপক্ষে ৭ জন।

উপজেলার অচিন্তপুর ইউনিয়নের সেলিমপুর গ্রামে বুধবার ২১ সেপ্টেম্বর বিকেলে এ সংর্ঘষের ঘটনা ঘটে। নিহত ফরিদ উদ্দিন (৪০) ওই গ্রামের মোকসেছ আলীর ছেলে।

নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। আহতদের নামপরিচয় জানা যায়নি।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, কিছুদিন আগে একটি চুরি ঘটনাকে কেন্দ্র করে সেলিমপুর গ্রাম ও পার্শ্ববর্তী খয়রাতপুর গ্রামের মধ্যে বিরোধ হয়েছিল। ঘটনাটি স্থানীয়দের আলোচনায় মীমাংসা হয়।

কিন্তু বুধবার বিকেলে ওই ঘটনাটি নিয়ে খয়রাতপুরের কয়েকজন ও সেলিমপুরে কয়েকজন লোক তাদের সঙ্গে তর্কে জড়ালে উত্তেজনার সৃষ্টি হয়। এ নিয়ে একপর্যায়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এতে ফরিদ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় দু’পক্ষের আরও ৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

মৃত্যুর সংবাদ পেয়ে সন্ধ্যায় শহীদ পাগলার আস্তনাসহ প্রতিপক্ষের বাড়ি- ঘরে হামলার ঘটনা ঘটে। মৃত্যু ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এদিকে অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পত্রিকাএকাত্তর / হুমায়ুন কবির

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ