ডোমার উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন

উপজেলা প্রতিনিধি, ডোমার

উপজেলা প্রতিনিধি, ডোমার

১৬ মে, ২০২২, ১ month আগে

ডোমার উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন

নীলফামারীর ডোমার উপজেলা শাখা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির অনুমোদন প্রদান করা হয়েছে। আসাদুজ্জামান চয়নকে আহ্বায়ক ও সার্জেন্ট (অব.) তহিদুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

সোমবার (১৬ই মে) নীলফামারী জেলা শাখা জাতীয় পার্টির আহ্বায়ক ও নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাপা থেকে নির্বাচিত সংসদ সদস্য আদেলুর রহমান আদেল এমপি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ডোমার উপজেলা জাতীয় পার্টির ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

ডোমার উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আসাদুজ্জামান চয়ন ও সদস্য সচিব সার্জেন্ট (অব.) তহিদুল ইসলাম মনোনীত হয়েছেন। কমিটির যুগ্ম-আহ্বায়ক পদে মনোনীত হয়েছেন—মো. মিজানুর রহমান জুয়েল (কাউন্সিলর), হুমায়ুন কবির মঞ্জু, আতিকুর রহমান, রাশেদুল ইসলাম, আশরাফুল ইসলাম (বুলু আর্মি), শফিকুল ইসলাম শফি, সামিউল ইসলাম সম্রাট, মশিউর রহমান, আবুল কালাম, ফয়জুল ইসলাম ফজলু ও আনোয়ারুল ইসলাম বাবু।

কমিটির সদস্য পদে মনোনীতরা হলেন—মো. শাহনেওয়াজ পাভেল, আরিফুর রহমান, আবু সাঈদ মো. হাবিব (বাবু), রবিউল ইসলাম, মো. রবি, জয়নাল আবেদীন, মোকাবুল ইসলাম, সুলতান আলী, আব্দুল মজিদ (ইউপি সদস্য), সমসের আলী, মোমিনুর ইসলাম, শ্রী মনিভূষণ রায়, অচিন্ত কুমার রায়, মাজেদা বেগম, দুলালী বেগম, ওসমান গণি (বাউ), মঞ্জুরুল ইসলাম (মঞ্জু), হামিদুল ইসলাম (রানা)।

প্রসঙ্গতঃ সদ্য অনুমোদন প্রাপ্ত ডোমার উপজেলা শাখা জাতীয় পার্টির আহবায়ক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা জাতীয় পার্টির সম্মেলন করার নির্দেশনা প্রদান করা হয়েছে।

পত্রিকা একাত্তর/রিশাদ