patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পূর্ব পরিকল্পনা করে ডেকে কিশোরীকে নির্যাতন

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১, ২০২১ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বিশেষ প্রতিনিধি, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে এক ডেকে কিশোরীকে নির্যাতন এর অভিযোগ উঠেছে প্রেমিকা সাইফুল ইসলাম ও পরিবারের বিরুদ্ধে।

সোমবার ৩১ মে সন্ধ্যায় জেলা শহরের টিকিয়িাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই কিশোরিকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পর অভিযুক্ত সাইফুল ইসলাম ও তার দুলাভাই আলমগীর হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

নির্যাতিতার মা অভিযোগ করে বলেন, সাইফুল ইসলাম দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ ঘটনা জানা জানি হলে পরে সে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে বিষয়টি মিমাংসার জন্য বিভিন্ন জনের কাছে প্রস্তাব দেয়। পরে তার দুলাভাই আলমগীর হোসেন (৩১ মে) মোবাইল ফোনে আমার মেয়েকে ডেকে নিয়ে আসে টিকিয়াপাড়া তার বাসায়।

এসময় পূর্ব পরিকল্পিতভাবে সাইফুল, আলমগীর হোসেনসহ তার পরিবারের সদস্যরা তার উপর পাশবিক নির্যাতন চালায়।
পরে আমার মেয়ে অজ্ঞান হয়ে পড়লে পুলিশের সহায়তায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমি এর বিচার চাই। বিচার চেয়ে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হবে বলে জানায় স্বজনরা।

উল্লেখ্য, পঞ্চগড় জেলার আটোয়ারীতে নিউ পপুলার ক্লিনিকের মালিক সাইফুল ইসলামের তত্বাবধানে নার্স হিসেবে কর্মরত ছিলেন ওই কিশোরি। এর পর থেকে ক্লিনিকের মালিক বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সর্ম্পক গড়ে তোলে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, বিষয়টি শোনার পর পুলিশ পাঠানো হয়েছিল, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ৷ অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ad