patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শ্রমিক লীগের সভা ও দোয়া মাহফিল

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৪, ২০২১ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বাগেরহাটের রামপালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ আগস্ট, ২০২১) সকাল ১০টায় উপজেলা মিলনায়তনে রামপাল উপজেলা উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

রামপাল উপজেলা শ্রমিকলীগের সভাপতি আশরাফুল আজম আকুন্জির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় বক্তব্য করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোঃ মোতাহার রহমান, যুগ্ম-সম্পাদক ও ভোজপাতিয়া ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকু,সদর ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান হাওলাদার নাসির উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ সাদি ও শ্রমিকলীগ নেতা মাহফুজুর রহমান।

উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এ্যাড. চয়ন মন্ডল, শ্রমিকলীগ নেতা সরদার আঃ জলিল,শেখ শরিফুল ইসলাম,আব্বাস শেখ,সাহিদ শেখ, সরদার মনিরুল ইসলাম,তমেজ শেখ,মৃদুল মন্ডল, আনিস মোল্লা, তাহিদ আকুন্জি, খবির শেখ, হান্নান বয়াতি, দিপংকার রায় সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমিকলীগের নেতাকর্মিবৃন্দ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধৃ শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা সহ ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে উপস্থিত সবার মাঝে তাবারক বিতরন করা হয়।

মল্লিক জামান: রামপাল বাগেরহাট প্রতিনিধি।

ad