patrika71 Logo
ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৪৬ তম শাহাদাৎ বার্ষিকি পালন : কলারোয়া

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৬, ২০২১ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সাতক্ষীরার কলারোয়ায় আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে কলারোয়া পৌরসভার হলে একটি আলোচনা সভা আনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫আগষ্ট) সকালে উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে জাতির জনক ও শহীদদের প্রতি আ’লীগ নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে পৌরসভা মিলনায়তনে উপজেলা আ’লীগ, পৌর আ’লীগ ও পৌরসভার যৌথ আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ওয়াদুদ ঢালী।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আ”লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা উপজেলা আ’লীগের সভাপতি নূরুল ইসলাম।

উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আসাদুজ্জামান শাহাজাদা, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী সহকারি অধ্যাপক সুরাইয়া ইয়াসমিন রত্না, আ’লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির হোসেন হেলাল, আ’লীগ নেতা কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারন সম্পাদক এ্যাড: শেখ কামাল রেজা, আ’লীগ নেতা অধ্যাপক ইউনুছ আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক ইউনুছ আলী, কেন্দ্রীয় ছাত্রলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক নাহিদ হাসান শাহীন, যুবলীগ নেতা মাসুমুজ্জামান মাসুম, যুবলীগ নেতা পৌর কাউন্সিলর জি,এম শফিউল আলম, পৌর কাউন্সিলর আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, আকিদুদ্দীন আকি, মেজবাহ উদ্দীন নিলু, নফিকুল ইসলাম, দিতী খাতুন, যুবলীগ নেতা মোস্তাক আহম্মেদ, সঞ্জয় কুমার সাহা, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সালাম, আ’লীগ নেতা সাংবাদিক আব্দুর রহমান, পৌর আ’লীগ সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশিকুর রহমান মুন্না, মহিলা আ’লীগ নেত্রী রহিমা বেগম কাজল, যুবলীগ নেতা সাঈদ হোসেন, মাহফুজুর রহমানসহ আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠানের পর উপস্থিত দলীয় নেতা-কর্মীরা কাঙ্গালি ভোজে অংশগ্রহন করেন। অনুষ্ঠানের শুরুতেই আ’লীগসহ মহিলা আ’লীগের নেতৃবৃন্দ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত, দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন।

এ দিকে, জাতীয় শোক দিবসে উপজেলার ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে অলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে বলে দলীয় সূত্রে জানা যায়।

সেলিম খান: সাতক্ষীরা জেলা প্রতিনিধি ।

ad