patrika71 Logo
ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শোক দিবস উপলক্ষ্যে ছাত্রলীগের দিনব্যাপী কর্মসূচি : পাবনা

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৬, ২০২১ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ad

যথাযথ মর্যাদায় বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট (রোববার) সকাল ১০টায় পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ ফিরোজ আলী এবং সাধারণ সম্পাদক তাজুল ইসলামের নেতৃত্বে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় জেলা ছাত্রলীগ’র সভাপতি (ভারপ্রাপ্ত) ফিরোজ আলী এবং সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, শোকাবহ আগস্ট মাসে সবকিছু ছাপিয়ে আমাদের মনে পড়ে যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেসা, বঙ্গবন্ধু পরিবার অন্য সদস্যদের। যাদের নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। আগস্ট মাসে সবকিছুর উর্ধ্বে আমাদের এই ঘটনা মনে পড়ে যায়।

এই দিন বাদ জোহর বঙ্গবন্ধু এবং তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল করা হয় এবং এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। বিকেলে পাবনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

এসময় পাবনা জেলা ছাত্রলীগ এর অন্যান্য নেতৃবৃন্দ সহ পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ শাখা, শহীদ বুলবুল সরকারি কলেজ শাখা পাবনা, পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ শাখা, পাবনা পলিটেকনিক্যাল ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মুনিম শাহরিয়ার কাব্য: পাবনা প্রতিনিধি।

ad