patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১৯ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হোমনায় ইউপি নির্বাচনের ভোট কেন্দ্রে ব্যালট যাবে সকালে: জেলা প্রশাসক

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৯, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ad

কুমিল্লার হোমনা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় কুমিল্লার জেলা প্রশাসক মো. কামরুল হাসান বলেছেন,ভোটের আগের রাতে ভোট কেন্দ্রে গেলে কোন কাজ হবে না।ভোট কেন্দ্রে ব্যালট পাঠানো হবে নির্বাচনের দিন সকালে।

১৯ নভেম্বর শুক্রবার বিকালে উপজেলা প্রশাসন কৃর্তক আয়োজনে উপজেলা শিল্পকলা একাডেমীতে ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত নারী প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম (বার) কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো.দুলাল তালুকদার, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো.মঞ্জুরুল আলম।

আরো পড়ুনঃ  ডোমারে পূর্নরায় মেয়র নির্বাচিত হলেন স্বতন্ত্র প্রার্থী মনছুরুল ইসলাম দানু

সভায় বক্তারা বলেন,নির্বাচনের আচরণ বিধি মেনে চলা, আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে আন্তরিক ভাবে কাজ করতে হবে। ইতোমধ্যে যে সমস্ত প্রার্থী আচরণ বিধি লঙ্ঘল করেছে তাদেরকে আইনের আওতায় আনার নিদের্শনা দেন।

দেশীয় অস্ত্র উদ্ধারের বিষয়ে উল্লেখ করে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, যাদের কাছে এ অস্ত্র আছে, তা গোপনে ফেলে দিয়ে পুলিশে খবর দেন। ২৮ নভেম্বর ভোট কেন্দ্রে বহিরা গতদের এলাও করা হবে না। হুন্ডা গুন্ডা বাহিনীর নির্বাচন কুমিল্লায় হতে দেয়া হবে না।

আরো পড়ুনঃ  নৌকার জয় নিশ্চিত কল্পে ডোমার পৌর আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

এ ছাড়া অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আফজাল হোসেন,হোমনা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, হোমনা মেঘনা সার্কেলের সহকারী পুলিশ সুপার স্পিনা রানী প্রামানিক, হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল কায়েস আকন্দ, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার বিল্লাল মেহেদী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার কাজী রুহুল আমিন,পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মন,যুব উন্নয়ন অফিসার বেলায়েত হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, ইউপি চেয়ারম্যান প্রার্থী,সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রতিদ্বদ্বি প্রার্থীগণ এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মোঃ নাঈম সরকার: কুমিল্লা।