patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নকলায় ইউপি নিবার্চনের লক্ষে ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ইউএনও

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৬, ২০২১ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

ad

শেরপুরের নকলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তুাফিজুর রহমান।

পরিদর্শনকালে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা তারেক আজিজ উপস্থিত ছিলেন। সোমবার সকাল থেকে সন্ধা পর্যন্ত বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

আগামী ২৮ নভেম্বর এ উপজেলার ৯টি ইউনিয়নের ৮২টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্টিত হবে। তারমধ্যে উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, নির্বাচন কমিশন কয়েকটি ভোট কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ ও অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহিৃত করেছেন। এসব ভোট কেন্দ্রে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে ইতোমধ্যে প্রয়োজনীয় প্রস্তুতিও নিচ্ছেন উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও নির্বাচন কমিশন। এরই অংশহিসেবে এদিন নকলা উপজেলার বিভিন্ন ওয়ার্ডে অবস্থিত ভোট কেন্দ্রগুলো দেখতে সরেজমিনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান।

আরো পড়ুনঃ  ফুলবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, ভোট কেন্দ্রগুলোকে ব্যবহার উপযোগী করতে সংশ্লিষ্টদের নির্দেশনাও দিয়েছেন। অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ও সুষ্ঠু নির্বাচনী পরিবেশ নিশ্চিতে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী থাকবে। ইউপি নির্বাচন ‘সুষ্ঠু, অবাধ, গ্রহণযোগ্য পরিবেশে সম্পন্ন করতে প্রশাসন যাবতীয় প্রস্তুতি নিচ্ছে। পাশাপাশি সুন্দর পরিবেশে ভোট গ্রহনের জন্য কেন্দ্রগুলোকে ব্যবহার উপযোগী করতে সরেজমিন পরিদর্শনপুর্বক প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হচ্ছে।

হারুনুর রশিদ: শেরপুর প্রতিনিধি।

আরো পড়ুনঃ  ফুলবাড়ীর নাওডাঙ্গা ইউনিয়ন আ'লীগের বর্ধিত সভা ও নৌকার মনোনয়ন বাছাই