patrika71 Logo
ঢাকাসোমবার , ১৫ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনে জিতে অর্ধ লাখ টাকার মালা গলায় নিয়ে ঘুরছেন!

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৫, ২০২১ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ad

কিশোরগঞ্জের করিমগঞ্জে গুনধর ইউনিয়নে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানকে টাকার মালা দিয়ে বরণ করেছেন তার সমর্থকরা।দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আবু সায়েম রাসেল।

নির্বাচনে বিজয়ের পর শনিবার থেকেই টাকার মালা গলায় নিয়ে বিজয়ের শুভেচ্ছা জানাতে যাচ্ছেন সমর্থকদের দুয়ারে দুয়ারে।এ পর্যন্ত তার গলায় অর্ধ লাখ টাকা পরিয়েছেন সমর্থকরা।জানা গেছে গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং গুনধর ইউনিয়ন থেকে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবু সায়েম রাসেল।নির্বাচনে বিজয়ের পর সমর্থকদের সঙ্গে দেখা করতে গেলে তারাই যে যার মতো করে গলার মালায় টাকা গেঁথে দিচ্ছেন।এভাবে প্রায় অর্ধ লাখ টাকা গাঁথা হয়েছে তার মালায়।এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মোবারক বলেন,আমরা স্বেচ্ছায় তাকে ভালোবেসে মালায় টাকা গেঁথে দিচ্ছি। কেউ একশ,কেউ পাঁচশ আবার কেউ এক হাজার টাকার নোটও গেঁথে দিচ্ছেন।

আরো পড়ুনঃ  লোহাগড়া পৌর নির্বাচিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের উপর হামলা আহত ৫

টাকার মালার বিষয়ে জানতে চাইলে আবু সায়েম রাসেল বলেন,এলাকাবাসী আমাকে বিপুল ভোটে প্রথমবারের মতো তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। বিজয়ের শুভেচ্ছা জানাতে গেলে সাধারণ মানুষ আমাকে টাকার মালা পরিয়েছেন।এটি আমার প্রতি তাদের ভালোবাসা।

দিলোয়ার হোসাইন নানক: কিশোরগঞ্জ প্রতিনিধি।