patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নির্বাচনী পোস্টার ছেড়াকে কেন্দ্র করে বাড়ী ঘেড়াও, ৯৯৯ কল দিয়ে উদ্ধার!

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর মধ্যপাড়া গ্রামে নির্বাচনী পোস্টারে ছেড়াকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও বাড়ী ঘেড়াও করে অবরুদ্ধ করায় ৯৯৯ কল দিয়ে উদ্ধার হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১২ নভেম্বর) রাত্রিতে খানপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানাযায়, খানপুর গ্রামের মোঃ বাবুল আক্তারের ছেলে মোঃ রাতুল আহাম্মেদ সহ তার বন্ধু ৪/৫ জন গত ১৩ নভেম্বর রাত্রী অনুমান ১ দিকে পিকনিক খাওয়া শেষে সবাই মিলে বাড়ীতে যাওয়ার সময় খানপুর আমতলা রাস্তার উপর বিদ্যুৎ পুলের সঙ্গে থাকা পোষ্টারে ঢিল দিয়ে ছিড়ছিল।

আরো পড়ুনঃ  উল্লাপাড়ায় আওয়ামীলীগের মনোনয়ন পেয়েও আশঙ্কায় রয়েছে প্রাথীরা

এ সময় আফছার ফকিরের ছেলে উজ্জল হোসেনের বাড়িতে গিয়ে ঢিলটি পরে। তখন উজ্জল তাদের ঢিল ছুড়তে নিষেধ করে। তখন আতিক, রাতুন ও শাকিলসহ তার বন্ধুরা উজ্জলের বাড়ীতে বাশের লাঠি দিয়ে টিনের বেড়া ভেঙ্গে ফেলে। তখন তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে তারা চলে যায়। আবার রাত্রি ২টার দিকে আতিক, রাতুন ও শাকিলসহ ২০ থেকে ২৫জন এসে বাড়ীঘর ভাংচুর করে তাদের অবরুদ্ধ করে এবং উজ্জল (৩২) ও তার স্ত্রী মোছাঃ সাথি খাতুন (২৫), উজ্জলের বড় ইব্রাহিমকে এলোপাতাড়িভাবে মারধর করে।

আরো পড়ুনঃ  ১১ নভেম্বর তাড়াইলে ইউপি নির্বাচন

তখন তারা ৯৯৯ কল করলে শেরপুর থানা পুলিশ তাদের গিয়ে উদ্ধার করে এবং পরিস্থিতি শান্ত করে। এ বিষয়ে শেরপুর থানা এস আই শাহাদত হোসেন বলেন, ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে দুই পক্ষকে আইনের আশ্রয় নিতে আসতে বলা হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থতি শান্ত করে এসেছে। তবে অভিযোগ পাইনি পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাসুম বিল্লাহ: শেরপুর (বগুড়া) প্রতিনিধি।